ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

নীলফামারীতে নানান আয়োজনে ‍‍`রূপালী বাংলাদেশ‍‍`র নবযাত্রা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ১০:১১ পিএম

নীলফামারীতে নানান আয়োজনে ‍‍`রূপালী বাংলাদেশ‍‍`র নবযাত্রা

ছবি: রূপালী বাংলাদেশ

যুগের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে ‘মুক্তচিন্তার দুরন্ত প্রকাশ’ নিয়ে নবযাত্রা করে দৈনিক রুপালী বাংলাদেশ। এ উপলক্ষে নীলফামারীতে র‍্যালি, আলোচনা সভা ও কেক কেটে দিনটি উদযাপন করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) সকাল ১১টায় নীলফামারী প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাব ফিরে এসে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় নীলফামারী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতিয়ার রহমান বাড্ডার সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি তাহমিন হক ববি, সাবেক সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, বর্তমান সাধারণ সম্পাদক নুর আলম, কালের কণ্ঠের প্রতিনিধি ভূবন রায় নিখিল, প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আসতাক, বাংলাভিশনের প্রতিনিধি নূর আলম সিদ্দিকী, বর্তমান সহ-সভাপতি আনোয়ারুল আলম প্রধান প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকার নীলফামারী প্রতিনিধি মো. নাঈম শাহ্। এর আগে পত্রিকার মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

এসময় বক্তারা বলেন, ‍‍`বর্তমানে দেশের উর্ধ্বমুখী বাজারে একটি নতুন পত্রিকার আগমন একটি চ্যালেঞ্জিং বিষয়। কিন্তু রুপালী বাংলাদেশ পত্রিকা কর্তৃপক্ষ এই চ্যালেঞ্জটি হাতে নিয়েছে। নতুনভাবে বাজারে এসেছে। যা সত্যিই প্রশংসার দাবিদার। আমরা যতদূর জেনেছি দেশসেরা বিভিন্ন অভিজ্ঞ সাংবাদিক যুক্ত রয়েছেন রুপালী বাংলাদেশ পত্রিকায়। যে কাঠামো নিয়ে পত্রিকাটি যাত্রা শুরু করেছে পত্রিকাটি অবশ্যই ভালো করবে। আর পত্রিকা কর্তৃপক্ষকে আমরা একটি অনুরোধ করবো জাতীয় সংবাদকে যে গুরুত্ব দেওয়া হয়, স্থানীয় সংবাদকেও যেনো সমান গুরুত্ব দেওয়া হয়।‍‍`

এসময় শিক্ষা ডট কমের প্রতিনিধি একরামুল হক লাবু, নীলফামারী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছির উদ্দিন শাহ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরবি/জেআই

Link copied!