ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

শেরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে নিরাপদ সড়ক দিবস পালিত

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৫:৫০ পিএম

শেরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে নিরাপদ সড়ক দিবস পালিত

ছবি : রূপালী বাংলাদেশ

‍‍`ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার‍‍` স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৪ পালন করেছে বগুড়া হাইওয়ে পু‌লিশ রি‌জিয়‌নের অন্তর্গত শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প।

মহাসড়কে যান চলাচলে সচেতনতা বৃদ্ধির জন্য মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০টা ও সা‌ড়ে ১১টায় পৃথক দুটি কর্মসূচিতে অংশগ্রহণ করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প।

এদিন সকাল ১০টায় শেরপুর উপজেলা পরিষদের সামনে একটি র‌্যা‌লি করা হয়। র‌্যা‌লি‌টি ঢাকা-রংপুর মহাসড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে। র‌্যালিতে অংশগ্রহণ করেন- শেরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক খান, শেরপুর হাইও‌য়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক আজিজুল ইসলাম, উপ পরিদর্শক (এসআই) আল আমিন, নুর হোসেন, সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম, মোখলেছুর রহমান ও অন্যান্য পুলিশ সদস্যসহ শেরপুর উপজেলার মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

এরপর বেলা সা‌ড়ে ১১টায় বগুড়ার শাহজাহানপুর উপজেলায় পৃথক আরেকটি কর্মসূচিতে অংশগ্রহণ করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাস্প। সেখানে একটি সচেতনামূলক র‍্যালি শেষে লিফলেট বিতরণ করেন শেরপুর হাইও‌য়ে পু‌লিশ ক‌্যা‌ম্পের ইনচার্জ পু‌লিশ প‌রিদর্শক আ‌জিজুল ইসলাম ও শাহজাহ‌ানপুর উপজেলা ‍‍`নিরাপদ সড়ক চাই আন্দোলনে‍‍`র সদস্যরা।

এ সময় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহ‌সিয়া তাবাসসুম, শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদু‌ল ওয়াদুদ, প্রেসক্লা‌বের সভাপ‌তি সা‌জেদুর রহমান স‌জিব, নব‌নির্বা‌চিত সভাপ‌তি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক স‌জিবুল আলম, ‍‍`নিরাপদ সড়ক চাই‍‍` এর সভাপ‌তি  ও মা‌জিরা ইউ‌নিয়ন প‌রিষ‌দের ভা‌রপ্রাপ্ত চেয়ারম‌্যান আলমগীর হো‌সেন, সহ-সভাপ‌তি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক আনছার আলীসহ অন‌্যান‌্য সদস‌্যরা উপ‌স্থিত ছি‌লেন।

আরবি/ এইচএম

Link copied!