ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

এসএসসি-তে বৃত্তি পেল অদ্যম মেধাবী হৃদয় ও সম্রাট

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:৫০ পিএম

এসএসসি-তে বৃত্তি পেল অদ্যম মেধাবী হৃদয় ও সম্রাট

হৃদয় ও সম্রাট। ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুরের উত্তর মাদারগঞ্জের ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি-২০২৪ এ বৃত্তি পেয়েছে দিন মুজুরের ছেলে  মেধাবী শিক্ষার্থী হৃদয় ও ডাক পিয়নের ছেলে সম্রাট।

বৃত্তিপ্রাপ্ত শাহরিয়ার আহমেদ হৃদয় চরপাকেরদহ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের দিন মজুর ছামিউল ইসলামের ছেলে ও একই এলাকার ডাক পিয়ন মোঃ ফারুক মন্ডলের ছেলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী  মেহেদী হাসান সম্রাট।

বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থী সম্রাট ও হৃদয় জানায় আমরা নিয়মিত ক্লাস করতাম, ক্লাসের পড়া শিখে যেতাম কোন ক্লাসের পড়া মিস করতাম না।   শিক্ষকরা মনোযোগ দিয়ে পড়াশোনার কথা প্রায়ই বলতো এবং তাদের কথা গুলো গুরুত্ব দিয়ে বাড়ীতে পড়াশোনায় সময় দিতাম ৭/৮  ঘন্টা।  বাবা, মা ও শিক্ষকদের দোয়ায় আমাদের চেষ্টায় আজকের এ সফলতা।

ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ মো. আনিছুর রহমান জানান,বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী সম্রাট ও হৃদয় পড়াশোনায় মনোযোগী ছিল তাদের মেধায় এসএসসি-২০২৪ এ বৃত্তি পেয়েছে।  তাদের এ সফলতা এলাকা, অভিভাবক ও শিক্ষকদের গর্ব।  গত বছেরও এ বিদ্যালয় থেকে ২ জন মেধাবী শিক্ষার্থী বৃত্তি পেয়েছিল।  আগামী দিনে মেধা বিকাশে আরো এগিয়ে যাবে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।  

আরবি/জেডআর

Link copied!