ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

লোহাগড়ায় স্কুল শিক্ষিকাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৩:৪১ পিএম

লোহাগড়ায় স্কুল শিক্ষিকাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা

ছবি : রূপালী বাংলাদেশ

নড়াইলের লোহাগড়ায় গভীর রাতে সীঁধ কেটে ঘরে ঢুকে সবিতা রাণী বালা (৫০) নামে এক স্কুল শিক্ষিকাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সবিতা রাণী বালা উপজেলার ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের পরিতোষ কুমার মন্ডলের স্ত্রী ও চর দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত সবিতা রাণী বালা স্কুলের প্রধান শিক্ষক থাকার কারণে তিনি গভীর রাত পর্যন্ত ল্যাপটপে কাজ করতেন। এদিন তার স্বামী পরিতোষ কুমার মন্ডল বাড়িতে থাকা মন্দিরে পূজা শেষ করে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন। প্রতিদিনের ন্যায় রাতে কাজ সেরে সবিতা রাণী ওই ঘরেই ঘুমিয়ে পড়েন। রাতে পরিতোষ কুমার মন্ডল টয়লেটে যাওয়ার জন্য বের হতে গেলে দেখেন বাহির থেকে ঘরের ছিটকিনি আটকানো। পরে তিনি স্ত্রী সবিতা রাণীকে ফোন দিলে তার ফোন বন্ধ পান। পরে প্রতিবেশী ভাই সন্তোষ মন্ডলকে ফোন করলে তার ঘরের ছিটকিনি খুলে দেন। পরে সবাই একসাথে সবিতা রাণীর ঘরে গিয়ে হাত পা-বাধা অবস্থায় তার মৃতদেহ দেখতে পান।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে রাতের যেকোনো সময়ে চুরির উদ্দেশ্যে সীঁধ কেটে ঘরে ঢোকে চোরের দল। নিহত সবিতা রাণী তাদের চিনে ফেলায় গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করে। এসময় ঘরের আসবাবপত্র এলোমেলো করে নিহতের হাতে, কানে ও গলার স্বর্ণালংকারসহ তার ল্যাপটপটি লুট করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, সোমবার ভোরে খবর পয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/ এইচএম

Link copied!