ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

দুর্গাপূজায় আক্কেলপুরে আনসার ও ভিডিপি সদস্য বাছাই

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৬:৩৫ পিএম

দুর্গাপূজায় আক্কেলপুরে আনসার ও ভিডিপি সদস্য বাছাই

ছবি: রূপালী বাংলাদেশ

সনতান ধর্মাম্বলীদের সবচেয়ে বড় উৎসব আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার জন্য জয়পুরহাটের আক্কেরপুরে আনসার ও ভিডিপি সদস্য/সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

আনসার ও ভিডিপি বাহিনীর জয়পুরহাট জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা এর নেতৃত্বে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টায় আক্কেলপুর উপজেলা পরিষদ চত্বরে এই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা বলেন, দেশ বিরোধী অপশক্তি দেশের সম্প্রীতিকে নষ্ট করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানকে ঘিরে চক্রান্ত করে বিরোধ ছড়াতে চাচ্ছে। সেজন্য উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাদের ও সদস্য-সদস্যাদের সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সদস্য বাছাইয়ে ওয়ার্ড  থেকে উপজেলা ও জেলা পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা অর্থনৈতিক লেনদেনে জরিত হওয়া যাবেনা। আর্থিক লেনদেনের সাথে কেউ জরিত হয়েছে, এমন তথ্য ও প্রমান দিতে পারলে তাঁকে ৫ হাজার টাকা পুরুষ্কার দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন আক্কেলপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কাজী মাকামাম মাহমুদা, কালাই উপজেলা কর্মকর্তা মোছা. বিলকিছ বেগম, উপজেলা প্রশিক্ষিক মোঃ বাবু মিয়া, উপজেলা প্রশিক্ষিকা মুনিরা ও জয়পুরহাট সদর উপজেলা প্রশিক্ষকা সাবরিনা মমতাজ।

আক্কেলপুর উপজেলার ৩০টি পূজা মণ্ডপে আইন শৃঙ্খলা রক্ষার্থে জন্য ২০৪ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা বাছাই করা হয়।

আরবি/জেডআর

Link copied!