ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কয়রায় শহীদ জিয়া পরিষদের সভাপতি শাহারুল, সম্পাদক বাপ্পি

কয়রা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:৫৫ পিএম

কয়রায় শহীদ জিয়া পরিষদের সভাপতি শাহারুল, সম্পাদক বাপ্পি

ছবি: রূপালী বাংলাদেশ

শহীদ জিয়া পরিষদ কেন্দ্রীয় দপ্তর থেকে খুলনা জেলার অধীনস্থ কয়রা উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে শাহারুল ইসলাম সুজনকে সভাপতি ও তারিকুল ইসলাম বাপ্পিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শহীদ জিয়া পরিষদের কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম রানা ও সম্পাদক শাওন মুহাম্মদ জিসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা-সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আরাফাত, সহ-সভাপতি আবদুল্লাহ আল-মামুন, জাহারুল ইসলাম, মুকুল ইসলাম ও আবুজর হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম ইমন, যুগ্ন-সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন, আশরাফুল সানা, গাজী আজিজুল ইসলাম, আশিক, জুবায়ের, রিমন ও ইয়াসিন, সাংগঠনিক সম্পাদক রানা, সহ-সাংগঠনিক সম্পাদক মাকছুলুদ ইসলাম ও আল-মামুন মোল্লা, প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক মো. সজীব হোসাইন, সহ-দপ্তর সম্পাদক সাদিক রানা ও শাহীন গাজী।

কয়রা উপজেলা সহ দেশব্যাপী শহীদ জিয়া পরিষদের কার্যক্রম ও সুসংগঠিত কমিটির অনুমোদনে সন্তোষ প্রকাশ করেছেন শহীদ জিয়া পরিষদের প্রধান উপদেষ্টা-সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাড. নিতাই রায় চৌধুরী

আরবি/জেডআর

Link copied!