ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পরিবহণে শামীম ওসমানের চাঁদাবাজি, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৩:৩২ পিএম

পরিবহণে শামীম ওসমানের চাঁদাবাজি,  পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বাস স্ট্যান্ড থেকে চিটাগাং রোডে চলা বন্ধু পরিবহণ আর অতীতের নসিব পরিবহণ এক নয় বলে দাবি করেছেন বন্ধু পরিবহণ এর পরিচালকরা। আজ রোববার (২৫ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বন্ধু পরিবহণের সদস্য সচিব মো. মুরাদ হোসেন জানান, একটি কুচক্রি মহল বন্ধু পরিবহণের সাথে নসিব পরিবহণের নাম জুড়ে বিভিন্ন অপপ্রচার করছে যা সত্য নয়।

প্রকৃত পক্ষে নসিব পরিবহণের বাস অধিক পুরাতন ও মানসম্মত না হওয়ায় তৎকালিন নসিবের চেয়ারম্যান নূর হোসেন (সেভেন মার্ডারের প্রধান আসামী) এবিএস নামে পরিবহণ চালু করে। ধীরে ধীরে ২০১৪ সালে নসিব বিলুপ্ত হয়ে যায়। 

এর আগে শুক্রবার (২৩ আগস্ট) নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় আরেক সংবাদ সম্মেলনে দাবি করা হয়, নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে ২০০৯ সালে তার শ্যালক এহসানুল হাসান নিপুসহ সহযোগীরা নসিব পরিবহণ দখল করে। 

ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নসিব পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আল আমিন মির্জা জানান, ৫০ লাখ টাকা চাঁদা না দেয়ায় তারা নসিবের নাম পরিবর্তন করে অবৈধভাবে কোন কাগজপত্র ছাড়াই বন্ধু পরিবহণ নামে পরিচালনা করছে। শেখ হাসিনা সরকারের পতনের পর দূর থেকে তারাই বিএনপির সন্ত্রাসীদের দিয়ে পরিবহণ চালাচ্ছে বলে সংবাদ সম্মেলনে দবি করা হয়।

আরবি/জেডআর

Link copied!