ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করলো সৎ মা

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৭:১৮ পিএম

সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করলো সৎ মা

শিশু সন্তানকে হত্যার অভিযোগে সৎ মা ইশা বেগমকে আটক করেছে পুলিশ। ছবি: রূপালী বাংলাদেশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাফিয়া আক্তার নামের সাত বছরের এক শিশু কন্যাকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে উঠেছে সৎ মা ইশা বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় সৎ মা ইশা বেগমকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দরবস্ত ইউনিয়নের কোমরপুর কানিপাড়া গ্রামে এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রাফিয়া আক্তার কোমরপুর কানিপাড়া গ্রামের রানা মিয়ার ছেলে।

নিহত শিশুর পরিবারের লোজনের জানায়, বিকেলে বাড়ীর পাশের একটি পুকুরে হাঁস খোঁজার কথা বলে শিশু রাফিয়াকে ডেকে নিয়ে যায় তার মা। এরপর শিশুটির দাদি এবং বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেলে পুকুরে রাফিয়ার লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। তাদের ধারণা, রাফিয়াকে দুই পায়ের মাঝখানে রেখে পানিতে চুবিয়ে হত্যা করেছে তার সৎ মা। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে এবং এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে সৎ মা ইশা বেগমকে আটক করে থানায় নিয়ে যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফম আসাদুজ্জামান রুপালী বাংলাদেশকে জানান, স্থানীয়দের তথ্য অনুযায়ী জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা ইশা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরবি/জেডআর

Link copied!