ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

জীবননগরে গাছ ফেলে সড়কে ডাকাতি

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৫:৫৬ পিএম

জীবননগরে গাছ ফেলে সড়কে ডাকাতি

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগরে সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত সদস্যরা ট্রাক চালক ও তার সহযোগী (হেলপারকে) মারপিট করে নগদ টাকা লুট করে নেয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে এ ঘটনা ঘটে। ডাকাতির শিকার ট্রাক চালক আব্দুল ওয়াহেদ ও তার সহযোগী রাজু শেখ মারাত্মক ভাবে আহত হন। এসময় তাদের কাছে থাকা নগত ১৫ হাজার টাকা লুট করে ডাকাত সদস্যরা।

ট্রাক চালক ওয়াহেদ জানান, তিনি ও তার সহযোগী রাজু শেখ হরিনাকুন্ডু থেকে জীবননগর ফিরছিলেন। আন্দুলবাড়িয়া পোল ফ্যক্টারির পার হয়ে সন্তোষপুর দিকে আসলে হঠাৎ ১২/১৪ জন সড়কে গাছ ফেলে তাদের গাড়ি গতিরোধ করেন। মুখোশধারি ডাকাত দলের সদস্যরা হাতে বড় বড় দা নিয়ে তাদের উপর আক্রমণ শুরু করে তাদের নিকট থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন।

তিনি আরও জানান, তাদের নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়ার পর বিভিন্নভাবে নির্যাতন করা হয়েছে। তাদের সাথে আরও একটি ট্রলি ও কয়েকটি গাড়ি গতিরোধ করতে দেখেন।

শুক্রবার দুপুরে ওই ঘটনাস্থল পরিদর্শন করেছে চুয়াডাঙ্গার পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান জানান, ঘটনার পর থেকেই অভিযুক্ত ডাকাত সদস্যদের ধরতে মাঠে নেমেছে পুলিশের একাধিক দল। সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। দ্রুতই সকল অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আরবি/জেডআর

Link copied!