ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

রাঙামাটি মেডিকেল কলেজে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ৫, ২০২৪, ১১:০২ পিএম

রাঙামাটি মেডিকেল কলেজে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

ছবি: রূপালী বাংলাদেশ

হাসিনা সরকারের বিদায় ও চিরতরে আওয়ামী লীগের পতনে রাঙামাটি মেডিকেল কলেজে শিক্ষার্থীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় ইন্টার্নি ডাক্তার মোঃ ইসমাইলের নেতৃত্বে এই আন্দন মিছিল বের করা হয়। রাঙামাটি মেডিকেল কলেজের অস্থায়ী ভবনের সামনে থেকে আনন্দ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি জেনারেল হাসপাতালের সামনে এসে শেষ করা হয়।  হাসপাতাল সদর এলাকার বিএনপি নেতা মোঃ রেজাউল করিমের নেতৃত্বে শিক্ষার্থীদের আনন্দ মিছিলে শরীক হন ওই এলাকার বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ইন্টার্নি ডাক্তার মোঃ ইসমাইল হোসেন বলেন, গত ১৬ জুলাই রাঙামাটি মেডিকেল কলেজে স্থানীয় ছাত্রলীগ গুন্ডারা আমাদেরকে আটকে রেখে মারধর করেছে। আজ তোমারা কোথায়? পালাবার সুযোগটা ও পাবে না।  এই বিজয় এদেশের ছাত্র জনতার। ছাত্র জনতার আন্দোলনে শেষ পর্যন্ত হাসিনা চোরের মত পালিয়েছে। আমি বলবো এই আন্দোলনে আমার যে সকল শিক্ষার্থী ভাই বোন ও অন্যান্য যারা শহীদ হয়েছেন সকলের হত্যার বিচারসহ শেখ হাসিনাকে ফিরিয়ে এনে ফাঁসি দিতে হবে।

আন্দন মিছিলকারীরা বলেন, এই বিজয় ছাত্রজনতার ও এদেশের নিরীহ মানুষের। গত ১৬টি বছর আওয়ামী লীগ নিরীহ মানুষদের অত্যাচার নির্যাতন করেছেন। বিএনপি ও জামায়াত শিবিরের নেতা-কর্মীরাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আজ হাসিনা চোরের মত পালিয়েছে। 

আরবি/জেডআর

Link copied!