ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

ছাত্র-জনতাকে যারা হত্যা করেছে এই বাংলায় তাদের বিচার করা হবে: এস এম জিলানী

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৮:২৫ পিএম

ছাত্র-জনতাকে যারা হত্যা করেছে এই বাংলায় তাদের বিচার করা হবে: এস এম জিলানী

ছবি: রূপালী বাংলাদেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী বলেছেন, আমরা কারো উপর নির্যাতন করবো না। তবে আমাদের উপর যদি কেউ অন্যায়ভাবে হামলা করে তাহলে আমরা তাদের কে ছেড়ে দিবো না। এখন রাজনীতি হবে বৈষম্যবিরোধী রাজনীতি। আগামীতে রাজনীতি হবে দুর্নীতিমুক্ত রাজনীতি। আগামীদিনের রাজনীতি হবে সন্ত্রাস, চাঁদাবাজ ও দখলদার মুক্ত। এদেশে যারা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে হাজার হাজার ছাত্র জনতাকে হত্যা করেছে এই বাংলার মাটিতে তাদের বিচার করা হবে।

মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ বাজারে অনুষ্ঠিত রাধাগঞ্জ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ পরিবারের কিছু সদস্য ও আওয়ামী লীগের কিছু দুবৃর্ত্ত দুর্ণীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করেছে। তাদের কর্মকান্ডের কারনে আজ এদেশ ছেড়ে তারা পালিয়েছে। তাদের লোপাটকৃত টাকা এদেশে ফিরিয়ে আনা হবে।

রাধাগঞ্জ বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সলেমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন কোটালীপাড়া উপজেলা বিএনপির সভাপতি এস এম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বশার হাওলাদার, পৌর বিএনপির সভাপতি ইউসুফ আলী দাড়িয়া, সাধারণ সম্পাদক ওলিউর রহমান হাওলাদার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফায়েকুজ্জামান শেখ, উপজেলা যুবদলের সদস্য সচিব মান্নান শেখ, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাসুদ তালুকদার, ছাত্রদলের সদস্য সচিব নিলয় হাওলাদারসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরবি/জেডআর

Link copied!