ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪

তারেক রহমান ফিরবেন, প্রস্তুত থাকুন: মোশারফ

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ১০:৫৭ পিএম

তারেক রহমান ফিরবেন, প্রস্তুত থাকুন: মোশারফ

ছবি: রূপালী বাংলাদেশ

স্বৈরাচার খুনি শেখ হাসিনার আওয়ামী লীগ বাংলাদেশকে অনেক জ্বালিয়েছে। ফ্যাসিস্টের আর কোনো বাবা দেশে নেই বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন। তিনি বলেন, বাংলাদেশ থেকে যে দুর্বৃত্ত পালিয়ে গেছে, তাকে (শেখ হাসিনা) আর ফিরতে দেওয়া হবে না। 

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে বগুড়ার ধুনট উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া জেলা বিএনপি ঘোষিত (অক্টোবর) সাংগঠনিক মাসের অষ্টম কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে কৃষকদলের শীর্ষ নেতা সাবেক এমপি মোশারফ হোসেন বলেন, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে স্বৈরাচার হাসিনার আওয়ামী লীগ অনেক ষড়যন্ত্র করেছে। মিথ্যা মামলা দিয়ে জনবিচ্ছিন্ন করার চেষ্টায় ব্যর্থ খুনির দল দেশ ছেড়ে পালিয়েছে। তারেক রহমান বীরের মতো দেশে ফিরবেন। 

শেখ হাসিনা বাংলাদেশকে তাঁবেদারের রাষ্ট্র বানিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র রেজাউল করিম বাদশা। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছিলেন এ দেশ আমার, দেশের মানুষ আমার, আমার যদি মৃত্যু হয় বাংলাদেশেই হবে। আর আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনা কি বলেছিলেন? শেখ হাসিনা পালাই না। কিন্তু আমরা দেখলাম আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনা নেতাকর্মীকে ফেলে ভারতে পালিয়েছে। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের বন্ধু নয়, শেখ হাসিনার বন্ধু পার্শ্ববর্তী দেশ ভারত। 

প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা বিএনপির শীর্ষ নেতা বলেন, আমাদের যুদ্ধ শেষ হয়নি। লড়াইও শেষ হয়নি। এখনো ফ্যাসিস্ট আওয়ামী লীগ ও হাসিনার দোসরা ঘাপটি মেরে আছে। মাঝেমধ্যে মাথা চাড়া দিচ্ছে, তাদেরকে প্রতিহত করতে হবে। তারা যেন মাথা উঁচু করতে না পারে। সেজন্য বিএনপি নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। 

ধুনট সরকারি নাইম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুনের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একেএম মাহবুবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির সহ সভাপতি এম আর ইসলাম স্বাধীন, হামিদুর হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, সাংগঠনিক সম্পাদক শহীদ উন নবী সালাম, খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, যুগ্ম সম্পাদক তাহাউদ্দিন নাইম, জেলা বিএনপির উপদেষ্টা এ্যাডভোকেট মোজাম্মেল হক, জেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবু হাসান। 

ধুনট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আবুল মনছুর পাশা ও ধুনট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব হোসেন চঞ্চলের সঞ্চালনায় আরও বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মুকুল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম শুভ, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রশিদ সন্ধান, সাধারণ সম্পাদক এম আর হাসান পলাশ, জেলা কৃষকদলের সভাপতি সাইফুল ইসলাম, ধুনট উপজেলা বিএনপির সিনিয়ন সহ সভাপতি আনিছুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ, মুঞ্জিল হক, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম ভেটু, ধুনট পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহিদ মাহমুদ সুমন, কামরুল হাসান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম, পৌর যুবদলের সভাপতি আবু তালহা শামীম, উপজেলা যুবদল নেতা মোহাম্মদ আলী জন, শাহাদৎ হোসেন পিষ্টন, উপজেলা ছাত্রদল নেতা সাইদুজ্জামান নোমান, জিন্নাহুর রহমান রাকিব, রাকিবুল হাসান রকি সহ ১০টি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরবি/জেডআর

Link copied!