ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপির হাল ধরা ত্যাগী নেতা এনামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না

পটিয়া (চট্রগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০১:২১ এএম

বিএনপির হাল ধরা ত্যাগী নেতা এনামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না

ছবি: রূপালী বাংলাদেশ

চট্টগ্রামের পটিয়া উপজেলা ও পৌরসভা বিএনপি নেতৃবৃন্দরা স্হানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে দক্ষিণ জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনামের কৈয়গ্রামস্হ বাস ভবনে গণমাধ্যমকর্মীদের সাথে এ মতবিনিময় করেন।

এ সময় উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা বলেন, একটি স্বার্থান্বেষী মহল বিএনপি নেতা এনামুল হক এনামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন সময়ে নানা ষড়যন্ত্র করে আসছে। ওয়ান ইলেভেনের পর যখন পটিয়ায় বিএনপি নেতৃত্ব শূন্য হয়ে পড়েছিল, সেই তখন থেকেই অদ্যাবধি মামলা হামলা জেল, জুলুম এমনকি ফ্যাষ্টিস্ট সরকারের মিথ্যা মামলা সহ অনেক নির্যাতনের শিকার হয়েছে। তখনকার সময়ে এ নেতা বিএনপি ত্যাগ করেনি, বরং দলকে সুসংগঠিত করেছে। আজ সুবিধাভোগীরা দলের সুসময়ে নেতৃত্ব হাতে নেওয়ার অপচেষ্টার অংশ হিসেবে একটি ভিত্তিহীন অপ প্রচার চালিয়ে আমাদের নেতার ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। এ ভিত্তিহীন ঘটনাটি সঠিক তদন্ত হলে থলের বিড়াল বেরিয়ে আসবে।

তারা আরো বলেন, এনামুল হক এনাম তার মামার মীর গ্রুপের প্রতিষ্ঠানকে চাঁদাবাজির হাত থেকে বাচাঁতে যান কালুরঘাট এলাকায় আর ঘটনা ঘটেছে মর্মে খবর প্রচার করা হয় মইজ্যারটেকে। যা প্রতিষ্ঠান গুলোর সি সি টিভি ফুটেজ এ সংরক্ষিত আছে। তাই হতাশার কোন কারণ নেই। তদন্তের পরেই এনামুল হক এনাম আবার রাজপথে আমাদের নেতা হিসেবে তারেক রহমানের নির্দেশ ও কর্মসূচি সফল করতে মাঠে থাকবেন। কারো কুপ্ররোচনায় বিভ্রান্ত না হয়ে এনামুল হক এনামের জন্য সকলের কাছে দোয়া ও দলের কাছে সঠিক তদন্তের জন্য আহবান জানান মতবিনিময় সভায়।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব নুরুল ইসলাম সওদাগর, উপজেলা বিএনপির সদস্য সচিব খোরশেদ আলম, পৌরসভা বিএনপির সদস্য সচিব গাজী আবু তাহের, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মফজল আহমদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক এ,কে,এম জসীম উদ্দীন, মঈনুল আলম ছোটন, শফিকুল ইসলাম, সাইফুদ্দিন আহমেদ, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক তৌহিদুল আলম, আবদুল মাবুদ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুনুর রশীদ চৌধুরী, মোজাম্মেল হক চৌধুরী, হাজী আবুল বশর সওদাগর প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!