ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

লক্ষ্মীপুরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১১:২৭ পিএম

লক্ষ্মীপুরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক বিরোধের জেরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। 

শনিবার (১৭ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মেস্তুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলো-সিডু মেস্তুরীর স্ত্রী সোকিনা বেগম (৪০), তার শিশুপুত্র মাহিন (৬) ও নাতনী ফারিয়া আক্তার (৪)। 

এঘটনায় স্থানীয়রা ঘাতক আরিফ হোসেন রিপনকে আটক করেছে। সে সিডু মেস্তুরীর আরেক সংসারের ছেলে এবং ভোলা জেলার বাসিন্দা।  

চর পোড়াগাছা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ও ইউপি সদস্য হুমায়ূন কবির সবুজ তিনজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তারা জানায়, সন্ধ্যার দিকে আরিফ হোসেন রিপন তিনজনকে কুপিয়ে হত্যা করে পালানোর চেষ্টা করে। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাস্থলে পুলিশ এবং সেনা সদস্যরা উপস্থিত হয়েছে। 

স্থানীয়রা জানায়, সিডু মেস্তুরীর আরেকটি সংসারের ছেলে মো. রিপন ঢাকায় থাকতেন। দুই দিন আগে লক্ষ্মীপুরের রামগতির বাড়িতে আসে। সন্ধ্যার দিকে সে তার সৎ মাকে কুপিয়ে হত্যা করে। পরে ছোট ভাই এবং ভাগ্নিকেও কুপিয়ে হত্যা করে পালানোর চেষ্টা করে। 

ঘটনার সময় সিডু মেস্তুরী বাড়িতে ছিল না। হত্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা রিপনকে ধরে ফেলেন। খবর পেয়ে রামগতি থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা রিপনকে পুলিশে সোপর্দ করেন। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পারিবারিক বিরোধে তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়। 

এর মধ্যে একজন নারী, তার শিশু ছেলে এবং নাতনী রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/জেডআর

Link copied!