ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

জেলেদের চাল বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:২৫ পিএম

জেলেদের চাল বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

ছবি: রূপালী বাংলাদেশ

চরফ্যাশন উপজেলার চর কলমী ইউনিয়নে জেলেদের ভিজিএফ চাল বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের মধ্যে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতরা চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এতে পাল্টাপাল্টি অভিযোগ করেন উভয় পক্ষ।

শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার শশীভূষণ থানার চর কলমী ইউনিয়ন উত্তর চর মঙ্গল গ্রামের ৫নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন পলাশ বলেন, শুক্রবার জেলেদের ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। তার একদিন আগে এলাকার জেলেদের মাঝে ৫০ নামের চালের টোকেন বিতরণ করা হয়। তার মধ্যে শামিম নামের একজনকে ২০ নামের চালের টোকেন দেওয়া হয়েছে। শুক্রবার চাল বিতরণের সময় ৩০ নামের চাল বিতরণ করা হয়েছে। কিন্তু শামিম যাদেরকে ২০ নামের চালের টোকেন দিয়েছে তালিকায় তাদের নাম না থাকার কারনে শামিমের কাছ থেকে চালের টোকেন বিতরণের কারণ জানতে চেয়েছি। এর পরক্ষনেই শামিম, জোটন সিকদার, ইমন মাঝি, ইউসুফ আলী হাওলাদার, তৈয়ব আলী হাওলাদার, জাকির, আক্তার ভুইয়া, বাচ্চু ভুইয়া, মাসুম মাঝিসহ আমাকে বেধরক মারধর করেন। এসময় মারধর থেকে রক্ষা করতে ইউনুছ হাওলাদার, শামিম, ইমরান, রাকিব ও মোসলেউদ্দিন ছুটে আসলে তাদেরকেও ব্যাপক মারধর করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

অপরপক্ষ শামিম মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, আমাকে যে ২০ টি চালের টোকেন দেওয়া হয়েছে। তার সঠিক বিতরণ করেছি। তবে ২০ পরিবার শুক্রবার চাল আনতে গেলে পলাশ তার লোকজনসহ চাল বিতরণ না করে উল্টো তাদেরকে মারধর করে। এতে অন্তত ৬ জন গুরুত্বর আহত হয়েছে। আহতদের চরফ্যাশন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনায় শশীভূষণ থানার ওসি তারিক হাসান রাসেল জানান, কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরবি/জেডআর

Link copied!