ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

নাটোরে নলডাঙ্গায় বজ্রপাতে নিহত দুই

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৩:৫৪ পিএম

নাটোরে নলডাঙ্গায় বজ্রপাতে নিহত দুই

ছবি: সংগৃহীত

নাটোরের নলডাঙ্গা হালতিবিলে পৃথক স্থানে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে।  এসময় আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) ভোরে নলডাঙ্গা উপজেলার হালতিবিলে এ ঘটনা ঘটে।

নলডাঙ্গা থানার কর্মকর্তা ওসি মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তিদের মধ্যে মো. মোমিন হোসেন (৩৫) নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া এলাকার মো. নুর হোসেন মণ্ডলের ছেলে এবং নওগাঁ জেলার আত্রাই উপজেলার ক্ষুদ্র পারবিশা এলাকার মো. সাদেক আলী ছেলে রায়হান আলী (৩২)।

আহত ব্যক্তিদের মধ্যে—মো. সেন্টু (৫২) উপজেলার খোলাবাড়িয়া এলাকার মৃত কাফাজ উদ্দিনের ছেলে এবং মকবুল হোসেনের বাড়ি রংপুর জেলায় বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১১ অক্টোবর) ভোরে নলডাঙ্গা উপজেলার হালতিবিলে নৌকা নিয়ে তিনজন শামুক তুলতে যান। এসময় ভোরে হঠ্যৎ বজ্রপাতে ঘটনাস্থলে মোমিন হোসেন (৩৫) নামে একজনের মৃত্যু হয়। এতে নৌকায় থাকা আরও একজন গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে হালতিবিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে রায়হান আলী নামে আরেক জনের মৃত্যু হয়েছে। অপরজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নলডাঙ্গা থানার কর্মকর্তা ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, ভোরে বজ্রপাতে হালতিবিলে দুইজনের মৃত্যুর খবর পেয়েছি। একজনের বাড়ি নলডাঙ্গায় এবং অপরজন আত্রাই উপজেলায়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

আরবি/জেআই

Link copied!