ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসীসহ দুইজনকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৯:৩৪ পিএম

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসীসহ দুইজনকে কুপিয়ে হত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার শ‌ীর্ষ সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার আসামি তালুকদার সাগর এবং তার সহ‌যোগী‌কে কুপি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত মুক্তার নামের একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সন্ধ্যা সোয়া সাতটার দিকে শাজাহানপুর উপজেলার শাবরুল ছোট মণ্ডলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শাবরুল এলাকার বাসিন্দা তালুকদার সাগর ও স্বপন। আহত মুক্তার একই এলাকার বাসিন্দা।

বগুড়ার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) শরাফত ইসলাম ব‌লেন, সাগ‌র তালুকদা‌রের বিরু‌দ্ধে  শাবরুলের সিহাব বাবু, প্রভাষক পারভেজ হত‌্যাসহ অন্তত ২০টি মামলা র‌য়ে‌ছে।

আশেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান, সন্ধ্যায় সাগর তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেল যোগে শাবরুলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ছোট মণ্ডলপাড়া এলাকায় একদল দুর্বৃত্তরা তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। ঘটনাস্থলেই সাগর ও স্বপন নিহত হন। আহত আরেকজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান বলেন, তালুকদার সাগর শাজাহানপুর এলাকায় সাধারণ মানুষের মাঝে দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব করছিল। সম্প্রতি জেল থে‌কে বের হওয়ার পর এলাকায় চাঁদাবাজি, দখল এবং সন্ত্রাসী কর্মকান্ড শুরু করে সাগর ও তার বা‌হিনী। 

আরবি/জেডআর

Link copied!