ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাতে গেলেন মাছ শিকার করতে, সকালে ফিরলেন লাশ হয়ে

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৩৫ পিএম

রাতে গেলেন মাছ শিকার করতে, সকালে ফিরলেন লাশ হয়ে

মাছ ধরতে গিয়ে সজিব নামে যুবকের মৃত্যু। ছবি: রূপালী বাংলাদেশ

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে রাতে মাছ ধরতে গিয়ে মো. সজিব (২৩) হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ২৩ আগস্ট মধ্যরাতে টেটা দিয়ে মাছ শিকার করতে যায় সে। শনিবার (২৪ আগস্ট) ভোর রাতে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। মৃত সজিব হোসেন উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. আব্বাস বেপারীর ছেলে।

সজিবের বাবা মো. আব্বাস বেপারী বলেন, তার ছেলের আগে মৃগী রোগ থাকলে বছর খানেক পূর্বে সে ভালো হয়ে যায়। পরে গত ৬ মাস পূর্বে তাকে বিবাহ দিয়েছেন। যখন যে কাজ পেত সেই কাজ করে জীবিকা নির্বাহ করতো সে। গত কয়েকদিন বৃষ্টি হওয়ার কারনে রাতে মাছ শিকার করেছে, সে গত রাতেও মাছ শিকারে গিয়ে আর ফিরে আসেনি।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, গত এক সপ্তাহ যাবৎ টানা বৃষ্টির কারনে ওই গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সজিব গত কয়েকদিন রাতে মাছ শিকার করতে যায়। প্রতিদিন মাছ শিকার করে চলে আসলেও শনিবার রাতে সে আর ফিরে আসেনি। সকালে স্থানীয়রা মিলে তার পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে বাড়ি থেকে একটু দূরে কাতার প্রবাসীর স্ত্রী নিপা আক্তার নামে এক গৃহবধু সজিবের মরদেহ পুকুরের কিনারায় ভাসতে দেখে ডাক চিৎকার দিলে ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্বজনেরা।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সজিবের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। আমরা জান্তে পারি সজিব মৃগী রোগী ছিলো। তার মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরবি/জেডআর

Link copied!