ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

যশোরে কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

যশোর প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০২:৩৭ পিএম

যশোরে কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

যশোর: যশোরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মাসুদ রানা (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় কোতয়ালী মডেল থানা পুলিশ কাভার্ড ভ্যান আটক করলেও চালক পালিয়ে যায়।

মঙ্গলবার সকাল পৌনে টার দিকে শহরের কেন্দ্রীয় কারাগারের মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রানা শহরের জেলরোড পুরাতন ট্যাক্সি স্ট্যান্ড এলাকার বজলুর রহমানের ছেলে ও কাঠেরপুল এলাকার সোহাগের মাংসের দোকানের কর্মচারী। 

নিহতের পিতা বজলুর রহমান জানান, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাংসের দোকানে যাচ্ছিল মাসুদ। পথিমধ্যে কেন্দ্রীয় কারাগারের মোড়ে পৌঁছালে ঢাকা থেকে বেনাপোলগামী কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এ সময় রানা রাস্তার উপরে ছিটকে পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে দুই বাহিনীর সদস্যরা ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন । 

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আসিফুর রহমান জানান, সকাল আটটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা সড়ক দুর্ঘটনায় নিহত  রানা নামে এক যুবকের মৃতদেহ জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে হাসপাতালের রেজিষ্টার খাতায় বহণকৃত মৃত উল্লেখ করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!