ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

সাড়ে তিনমাস পর যুবকের গলিত মৃতদেহ উদ্ধার, আটক ১

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:৫৭ পিএম

সাড়ে তিনমাস পর যুবকের গলিত মৃতদেহ উদ্ধার, আটক ১

ছবি: রূপালী বাংলাদেশ

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের সাড়ে তিনমাস পর যুবকের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত প্রতিবেশী লিংকন জন রোজারিও আটক।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে আসামী লিংকন জন রোজারিও’ স্বীকারোক্তি অনুযায়ী পূর্ব দড়িপাড়া রেল সড়কের উত্তর পার্শ্বের ডোবা থেকে রেক্রি বাবু রোজারিওর গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, মুকুল রোজারিওর ছেলে রেক্রি বাবু রোজারিও (৪৩) প্রায় সাড়ে তিন মাস পূর্বে বাড়ী থেকে নিখোঁজ হয়। পরে তার বাবা মুকুল রোজারিও কালীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। কয়েক দিন পর অজ্ঞাত মোবাইল নাম্বার থেকে রেক্রি বাবু রোজারিও এর মুক্তিপণ হিসেবে ফোন করে তার বাবার নিকট ৫০ লাখ টাকা দাবি করে। বিষয়টি পরে কালীগঞ্জ থানাকে অবগত করলে থানা পুলিশ জিডিটি মামলায় রুপান্তর করেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গেল বৃহস্পতিবার নড়াইল থেকে আসামী লিঙ্কনকে আটক করে। গাজীপুর পুলিশ সুপার মো: আবুল কালাম আজাদ এর নির্দেশনায় রাতেই তাকে জিজ্ঞাসাবাদ করলে লিংকন জন রোজারিও হত্যার বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত আসামী লিংকন জন রোজারিও’র দেয়া তথ্য ও চিহিৃত মতে কাজল কোড়াইয়ার ডোবায় তল্লাশী করে রেক্রি বাবু রোজারিও’র বস্তাবন্দী গলিত দেহের অংশ উদ্ধার করে।


 

Ffv

Link copied!