ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী যুবলীগের তিন নেতা গ্রেপ্তার

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ০১:১০ পিএম

বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী যুবলীগের তিন নেতা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় তিন যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) পল্লবী এলাকা হতে তাদের গ্রেপ্তার করে ডিএমপির পল্লবী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- পল্লবী থানার বাউনিয়া এ-ব্লকের যুবলীগের সভাপতি আব্দুর রহমান ওরফে সুজন, সি-ব্লকের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন খান ও সদস্য সোহেল।

মামলা সূত্রে জানা গেছে, গত ৪ আগস্ট, পল্লবী থানার মিরপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনের সড়কে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার শান্তিপূর্ণ আন্দোলনে অংশগ্রহণ করেছিল ভিকটিম মোঃ ইমরান। এসময় আন্দোলনরতদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এতে ভিকটিম গুরুতর আহত হয়।

পরে উপস্থিত লোকজন আহত ভিকটিম মোঃ ইমরান হোসেনকে প্রথমে ক্লিনিকে নিয়ে গেলে আসামিগণের ভয়ে চিকিৎসা না দিলে এক পর্যায়ে তার মা আরও লোকজনসহ ডাঃ আজমল হাসপাতাল লিমিটেডে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইমরানের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় মামলা করেন। মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ইমরানের উপর আক্রমণের সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরবি/এফআই

Link copied!