ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক

ভোলা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৫৮ পিএম

ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক

ছবি রুপালী বাংলাদেশ

ভোলায় দুর্ধর্ষ সন্ত্রাসী মিজানুর রহমান সহ ৭ জন সন্ত্রাসীকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক করেছে কোস্ট গার্ড। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, বেশকিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন চরসামাইয়া ইউনিয়নে মোঃ মিজানুর রহমান মিয়াজী এর নেতৃত্বে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী দল স্থানীয় জনসাধারণকে জিম্মি করে চাঁদাবাজী, জমিদখল ও জুলুমের মত অপকর্ম পরিচালনা করে আসছিল বলে জানা যায়। ভুক্তভোগী স্থানীয় জনসাধারণ কোস্ট গার্ডের নিকট সাহায্য চাইলে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকির সম্মুখীনও হয়েছে বলে জানা যায়।

পরবর্তীতে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৫ সেপ্টেম্বর রবিবার রাত ২৩৩০ ঘটিকা হতে আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ০৩৩০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ পুলিশ এর সমন্বয়ে উক্ত এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে।

অভিযানে ভোলা জেলার সদর উপজেলাধীন চরসামাইয়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড এর আলাউদ্দিন মিয়াজী বাড়ি, পালোয়ান বাড়ি এবং মিজির বাড়ি তল্লাশী করে সন্ত্রাসী বাহিনীর প্রধান মোঃ মিজানুর রহমান মিয়াজী (৪৫) এবং তার সহযোগী মোঃ মিরাজ (২২) সহ সর্বমোট ০৭ জন সন্ত্রাসীকে ২৫ টি দেশীয় অস্ত্র এবং ০৮ টি কাঠের ব্যাটনসহ আটক করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীদের জব্দকৃত দেশীয় অস্ত্র ও সকল আলামতসহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।
 

আরবি/এস

Link copied!