ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪

যাত্রাবাড়ীতে ছিনতাইয়ে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১২:৩৪ পিএম

যাত্রাবাড়ীতে ছিনতাইয়ে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী রসুলপুর এলাকায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় রাসেল শিকদার (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের গুলিস্তানে একটি জুতার দোকান রয়েছে।

সোমবার(৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে। এদিন গুরুতর আহত অবস্থায় শিকদারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে দশটায় মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই রুবেল শিকদার জানান, আমার ভাই দুইদিন আগে স্থানীয় চিহ্নিত ছিনতাইকারী হৃদয়, হাসিব, পিয়াস, রমজান ও নাঈমকে রসুলপুর এলাকায় ছিনতাই করতে নিষেধ করে এবং আমার ভাই তাদের কয়েকজনকে মারপিট করে। পরে সোমবার সন্ধ্যায় তারা আমার ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় সিফাত নামে আরো একজনকে কুপিয়ে জখম করে। পরে আমার ভাইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।আহত সিফাত যাত্রাবাড়ী একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, আমার ভাইকে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি কুপিয়ে জখম করে হত্যা করেছে। আমরা বর্তমানে দক্ষিণ কুতুবালীর ১৬৫ বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকায়। বাবার নাম মৃত আসলাম সিকদার। আমার ভাইয়ের তিন বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের  মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

আরবি/জেআই

Link copied!