আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১০ জুন, ২০২৪, ০৬:২৫ পিএম

অনলাইন সংস্করণ

আদমদীঘিতে ট্রাক্টরের চাপায় ব্যবসায়ীর মৃত্যু, চালক গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার আদমদীঘিতে ইট বোঝাই বেপরোয়া গতির ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আব্দুস ছালাম (৪২) নামের এক ব্যবসায়ী নিহত মামলায় মোঃ রব্বানী (২৯) নামের ট্রাক্টর চালককে গ্রেফতার করা হয়েছে। গত রোববার দিবাগত রাতে র‌্যাব-১২ এর সহযোগিতায় আদমদীঘি থানা পুলিশ নওগাঁ জেলার আদমদূর্গাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রব্বানী আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রামের নুর ইসলামের ছেলে।

জানা যায়, গত ৫ জুন রোববার আদমদীঘি উপজেলার শিহাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে (উপহার সামগ্রী) ব্যবসায়ী আব্দুস ছালাম মোটরসাইকেল যোগে চাঁপাপুর বাাজারে যাবার সময় আদমদীঘির নসরতপুর-বিহিগ্রাম আঞ্চলিক সড়কের মটপুকুরিয়া নামক স্থানে ইটবোঝাই
বেপরোয়া গতির একটি ট্রাক্টর তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে আব্দুস ছালাম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আদমদীঘি থানার উপ পরিদর্শক রেজাউল করিম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় র‌্যাব-১২ এর সহযোগীতায় আদমদীঘি থানা পুলিশ ওই ট্রক্টরের চালক মোঃ রব্বানীকে গ্রেফতার করেন।

মামলার তদন্তকারি উপ পরিদর্শক নাজমুল হক মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার গ্রেফতারকৃত রব্বানীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

মন্তব্য করুন