বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১১ এপ্রিল, ২০২৪, ০২:৩১ পিএম

অনলাইন সংস্করণ

আমতলীতে ঈদ রাতে ভোটারদের মধ্যে বাকবিতন্ডায় নিহত ১

ছবি সংগৃহীত

বরগুনা জেলার আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়নের নির্বাচনে টাকা ছড়ানো নিয়ে ১ জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার মধ্য রাতে এ ঘটনা ইউনিয়নের মহিষডাংগা গ্রামে ঘটছে। নিহত ব্যক্তির নাম হিরন গাজী। তিনি আমতলী সদর ইউনিয়ন চেয়ারম্যান ও বর্তমান প্রার্থী মোতাহার উদ্দিন মৃধার সমর্থক। 

ঘটনাস্হলে উপস্থিত প্রত্যক্ষ সাক্ষী দেলোয়ার সরদার বলেন, ঘটনার সময় নিহত হিরন গাজীর নেতৃত্বে তারা একটি দোকানে চা পান করছিলেন। এ সময় অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল বাশার নয়ন মৃধা সহ ৫০/৬০ লোক এলাকায় ভোটারদের মধ্যে টাকা ছড়াচ্ছে এমন অভিযোগ করে হিরন গাজী। সে ঘটনার এক পর্যায়ে বাকবিতন্ডা সৃষ্টি হলে হিরন গাজী কে উপর্যুপরি ছুরিকাহত করলে অতিরিক্ত রক্তক্ষরণে নিহত হয়। পরে স্হানীয় লোকজন তাকে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে অভিযুক্ত প্রার্থী আবুল বাশার নয়ন মৃধা মোবাইল ফোনে বলেন, গতকাল তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ছিলেন। তিনি আরো বলেন পূর্ব শত্রুতার জেরে হিরন গাজীর মৃত্যু হয়েছে এর সঙ্গে আমি জড়িত না।

এ ব্যাপারে আমতলী সদর থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন তপু বলেন, নিহত হিরন গাজীর লাশ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পেয়ে সুরতহাল শেষে আজ সকালে বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। পরবর্তী সকল কার্যক্রম বিধি মোতাবেক ব্যবস্হা নেয়া হবে।

মন্তব্য করুন