বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২২ জুন, ২০২৪, ০৯:২৬ পিএম

অনলাইন সংস্করণ

আমতলী দূর্ঘটনায় নিহতদের অধিকাংশ শিবচরের

ছবি: সংগৃহীত
বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়ন ও চাওড়া ইউনিয়নের সঙ্গে একটি ঝুঁকিপূর্ণ ব্রিজ ভেঙে বরযাত্রীর দুটি গাড়ি খালে পড়ে যায়। এঘটনায় এখন পর্যন্ত ৯ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ১০ জন। নিহতের অধিকাংশই মাদারীপুর জেলার শিবচরের বাসিন্দা। তারা কনে পক্ষের স্বজন বলে জানা গেছে।

নিহতরা হলেন ফাতেমা বেগম (৪০) স্বামী  বাবুল মাতবর ক্রোকচর, শিবচর ২) রাইটি (২৫) স্বামী সোহেল খান ভদ্রাসন, ৩) শাহনাজ আক্তার মুন্নি (৪০) স্বামী আবুল কালাম আজাদ সাং ক্রোকচর, শিবচর, ৪) জাকিয়া স্বামী জহিরুল ইসলাম সাং তক্তাবুনিয়া থানা আমতলী জেলা বরগুনা ৫) ফরিদা বেগম স্বামী ফজলুর রহমান, ভদ্রাসন, শিবপুর, ৬) তাসমিয়া (১২) পিতা আবুল কালাম আজাদ সাং ক্রোকচর শিবচর ৭) রুবাইয়া আক্তার রুবি স্বামী রফিকুল ইসলাম সাং উজেদপুর, শিবচর ৮) শিশু রুবাইদা ইসলাম রিদি (৫) পিং জহিরুল ইসলাম সাং তক্তাবুনিয়া থানা আমতলী জেলা বরগুনা ৯) তাহিয়াত (৬) আবুল কালাম আজাদ সাং ক্রোকচর, শিবচর মাদারীপুর।


এলাকাবাসী ও হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক সূত্রে জানা গেছে আজ বেলা দুইটার দিকে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পাড় হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। এসময় অটোরিকশার যাত্রীরা বের হয়ে আসলেও মাইক্রোবাসের যাত্রীরা বের হতে পারেনি। স্হানীয় লোকজন ও পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা এ রিপোর্ট লেখা পর্যন্ত ৯ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার পরপরই বরগুনা ১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু, বরগুনা জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম ঘটনাস্হল পরিদর্শন করেন। এসময় স্হানীয় জনগণ নিম্নমানের ও ত্রুটিযুক্ত ব্রীজ নির্মাণকারীদের বিচার দাবী করেন। এসময় সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু বলেন তদন্ত করে সব বিষয়ে খতিয়ে দেখা হবে।

মন্তব্য করুন