কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২ মে, ২০২৪, ১২:৫৫ পিএম

অনলাইন সংস্করণ

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান দুলাল  (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর জখম হয়।  বুধবার রাত ৯ টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইদুর আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের বাসিন্দা হুমায়ুনের কবির মোল্লার ছেলে। সে গত তিনদিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নিজ মোটরসাইকেল যোগে তার স্ত্রী ও  শিশু সন্তান নিয়ে কলাপাড়া উপজেলা টিয়াখালী  ইউনিয়নে  শ্বশুর বাড়ি থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী চলাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কর সিক্সলেন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মহিষবোঝাই একটি মিনি পিক-আপের সাথে সংঘর্ষ হয়।

এতে তারা গুরুতর জখম হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাদেরকে  উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছলে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করে। 

মন্তব্য করুন