কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৯ মে, ২০২৪, ০৩:২৩ পিএম

অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে তিন উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের সদর, হোসেনপুর পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ীদের ফলাফল প্রকাশ করা হয়েছে

গতকাল বুধবার রাতে ভোট গণনা শেষে রিটার্নিং জেলা নির্বাচন কর্মকর্তা মোরশেদ আলমের বেসরকারিভাবে ঘোষিত ফল থেকে তথ্য পাওয়া যায়

ঘোষিত ফলাফল থেকে জানা যায়, কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আওলাদ হোসেনতিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪৪ হাজার ৯৪২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থক সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মামুন আল মাসুদ খান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪২ হাজার ১৪৫ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রিফাত উদ্দিন আহম্মেদ বচন তিনি উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৫৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখলেছুর রহমান মিতুল চশমা প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৯৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মাছুমা আক্তারতিনি হাঁস প্রতীকে পেয়েছেন ৫৪ হাজার ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালিমা আক্তার সুইটি ফুটবল প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৫৭৪ ভোট।

হোসেনপুর উপজেলা:

হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম । তিনি আনারস প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৯৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ২৮৬ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মো. আল আমিন অপুতিনি টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ৫৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফি উদ্দিন সরকার বাচ্চু চশমা প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৯১২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ছাবিয়া পারভীন জেনিতিনি কলস প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৫২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা আক্তার হাঁস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৯৪০ ভোট।

পাকুন্দিয়া উপজেলা:

পাকুন্দিয়া উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন এমদাদুল হক জুটনতিনি কলস প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৭৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৭৯১ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন এ. কে. এম. ফজলুল হক বাচ্চুতিনি তালা প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আতাউর রহমান সোহাগ উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ১৮৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন শামসুন্নাহার বেগমতিনি কলস প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৯৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. ললিতা বেগম ফুটবল প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ১৮৩ ভোট।

মন্তব্য করুন