কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৬ মে, ২০২৪, ১০:৫৬ পিএম

অনলাইন সংস্করণ

কুলিয়ারচরে ১৯টি ট্রেন টিকেটসহ খালাসী আটক

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৯টি ট্রেন টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মীকে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। আজ ৬ মে সোমবার বেলা সাড়ে ১২ টায় কুলিয়ারচর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত খালাসী কর্মী নরসিংদী জেলার বেলাব থানার বিন্নাবাইত গ্রামের আইন উদ্দিনের ছেলে আরমান আলী (৩৫)।

 

রেলওয়ে থানা সুত্রে জানা যায়, গত ১ সপ্তাহ যাবত ট্রেনের টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এক সপ্তাহে কুলিয়ারচর ও ভৈরব স্টেশন থেকে তিনজনকে আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার কুলিয়ারচর স্টেশন থেকে খালাসী কর্মী আরমানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়েছে। তার মোবাইল চেক করে অ্যাপসের মাধ্যমে ক্রয়কৃত ১৯টি টিকেট পাওয়া যায়। 

 

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আলীম হোসেন শিকদার বলেন, টিকেট কালোবাজারি চক্র নিয়মিত ব্লাকের মাধ্যমে টিকেট বিক্রি করে থাকে। আজ বেলা সাড়ে ১২ টায় কুলিয়ারচরে স্টেশন থেকে ৩৩টি আসন বিশিষ্ট ১৯টি রেল টিকেটসহ খালাসী কর্মীকে আটক করা হয়। স্ত্রীসহ নিকটতম আত্মীয় স্বজনদের আইডি দিয়ে তিনি ঢাকা, কিশোরগঞ্জ, ভৈরব, সিলেট রুটের টিকেট কেটে কালোবাজারী করে বিক্রি করতেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন