গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুন, ২০২৪, ১০:৩৭ পিএম

অনলাইন সংস্করণ

গাইবান্ধায় সড়ক ডাকাতি, মারধর করে দুই লক্ষ টাকা লুট

ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্রমিকদের মারধর করে দুই লাক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। আজ রোববার রাত ২ টার দিকে উপজেলার নাকাই হাট-গোবিন্দগঞ্জ সড়কের পূর্ব পোগইল জোড়দিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গাজিপুরের মৌচাক এলাকা থেকে শনিবার সন্ধ্যার দিকে কয়েক পোষাক শ্রমিক লেগুনা যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় শ্রমিকদের নিজ এলাকার বাসিন্দা পরিচয় দিয়ে যাত্রীবেসে রিজু (৩৮) নামে এক দুর্বৃত্ত ওই লেগুনায় ওঠে। লেগুনাটি গোবিন্দগঞ্জ অতিক্রম কালে গায়ে পড়ে  রিজু ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রিজু পরিবহনের অবস্থান নিশ্চিত করে তার সহযোগি দুর্বৃত্তদের ওই এলাকায় অবস্থান করতে বলে। লেগুনা পরিবহনটি জোড়দিঘিতে পৌঁছা মাত্রই রিজু সেখান থেকে নামে। এ সময় ১০-১২ জনের সংঘবদ্ধ দুর্বৃত্তদল লেগুনায় ওঠে এবং এলোপাথারি মারপিট করে যাত্রীদের কাছে নগদ ২ লক্ষ টাকা ও মোবাইল ফোন ছিনিয় নেয়।

ওই লেগুনার যাত্রী উপজেলার ছোট বাজুনিয়া পাড়া গ্রামের শরিফুলের স্ত্রী শিউলি বেগম (৩২) জানান, দুর্বৃত্তদের কবলে পড়ে তাদের দুই লাখ টাকা খোয়া গেছে। 

শরিফুল ইসলাম (৪৫) নামে আরেক যাত্রী জানান, তাকে ও তার মেয়ে শ্রাবণী খাতুন (১৮) এবং স্ত্রী শিউলি বেগমকে ব্যাপক মারধর করে দুর্বৃত্তরা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে।

স্থানীয় আলমগীর হোসেন (৩৫) জানান, রাত ২ টার দিকে আজাহারুলের দোকানে বসে ছিলাম। হঠাৎ কান্নার শব্দ শুনে এগিয়ে এসে দেখতে পাই, কয়েকজন যুবক লেগুনা থামিয়ে তাদের মারধর করছে।

স্থানীয় ফেরদৌস (৩০) জানান, এ ডাকাতির কাজে সহযোগিতার জন্য তাকেও ডাকা হয়েছিল। সে ডাকাতির উদ্দেশ্যে ঘটনা স্থলে আসার পর দেখতে পান যাত্রীরা তার আত্মীয়। তখন সে বিষয়টি নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়।

উপজেলার নাকাই ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ রবিলাল সড়ক ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানান, তারা ঘটনা স্থলে পৌছার পূর্বেই ডাকাতি সংঘটিত হয়।

মন্তব্য করুন