রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ৭ মে, ২০২৪, ১০:৪৩ পিএম

অনলাইন সংস্করণ

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার দৌড়ে এগিয়ে তাজুল ইসলাম তাজ

ছবি সংগৃহীত

কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি কার ভাগ্যে আছে এমন প্রশ্ন নিয়েও চলছে বেশ আলোচনা। চেয়ারম্যান পদে পরিচিত মুখ হিসেবে নির্বাচনী মাঠে এগিয়ে আছেন সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজ।

তিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও দীর্ঘদিন মেঘনা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দেয়ার সুবাধে ইউনিয়ন  ও ওয়ার্ড আওয়ামীলীগের সহযোগী সংগঠনের তৃনমুল  নেতাকর্মীসহ সাধারণ মানুষের সুখে-দুখে পাশে থেকে জনগনের আস্থা অর্জন করেছেন। জনগনের আস্থা অর্জনকে কাজে লাগিয়ে ৮মে নির্বাচনে চমক দেখাতে পারেন তিনি।

এদিকে সাধারণ ভোটাররা মনে করছেন, চেয়ারম্যান পদে চার প্রার্থীর মধ্যে  সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজ (আনারস), ও সদ্য বহিস্কৃত উপজেলা বিএনপির আহ্বায়ক রমিজউদ্দীন লন্ডনী (ঘোড়া) প্রতীকের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। তবে অনেকে অভিমত উন্নয়নের স্বার্থে বিএনপির সদ্য বহিস্কৃত নেতা রমিজউদ্দীন লন্ডনী (ঘোড়া) প্রতীকের চেয়ে তাজুল ইসলাম তাজ (আনারস) প্রতিকের উপরে ঝুকতে পারে ভোটাররা।

সদা হাস্যজ্জ্ব্যোল তাজুল ইসলাম তাজ নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সহজেই মিশে যেতে পেড়েছেন।

এছাড়াও স্থানীয়ভাবে এ প্রার্থীর রয়েছে সামাজিক পরিচিতি, রয়েছে নিজস্ব ভোট ব্যাংক।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার বিষয়ে আলাপকালে তাজুল ইসলাম তাজ প্রতিবেদককে জানান, আমি নির্বাচিত হলে মেঘনা উপজেলাকে স্মার্ট ও উন্নত মেঘনায় রুপান্তরিত করবো। আমার বিশ্বাস মেঘনাবাসির ভালবাসায় আমি জয়ী হবো।

তিনি আরোও জানান-আনারস প্রতীকে সবাই ভোট দিবে, কারন আমি জনগনকে ইশতেহার দিয়েছি এবং বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দিয়েছি সেজন্যে সাধারণ ভোটারদের কাছ থেকে এরকম আশ্বাস পাচ্ছি। আমারও বিশ্বাস বিপুল ভোটে নির্বাচিত হবো। দলমত নির্বিশেষে সকলের ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করছি।

মন্তব্য করুন