টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ৭ মে, ২০২৪, ০২:০৮ এ এম

অনলাইন সংস্করণ

জনগণ ভোটের মাধ্যমে ইয়াবা কারবারিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন: বদি

ছবি: রূপালী বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফ উপজেলা ও পৌর  আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মে) দুপুরে টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি'র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহদুরের সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বর্তমান জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জাফর আহমদ। 
 
এ সময় আরও বক্তব্য রাখেন, টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর এহেতাশামুল হক বাহদুর, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম মানিক, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল্লাহ মনির ও পৌর আওয়ামী লীগের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি/ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

উক্ত সভায় সমাপনী বক্তব্যে সাবেক সাংসদ ও পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুর বহমান বদি বলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সম্পর্ক রয়েছে। সরকারের দুর্নাম রটাতে বিএনপির নেতার সঙ্গে হাতে মিলিয়েছে যুবলীগের সভাপতি। আর রিজভীও উপজেলা যুবলীগ সভাপতির কথা শুনে পাগল হয়ে আমার নামে উল্টা-পাল্টা বক্তব্য দিচ্ছেন। কিন্তু জনগণ বদিকে ভালোবাসে। তাই তাদের বক্তব্য বদিকে বিশ্বব্যাপী পরিচিতি দিচ্ছে, সেটা ভালো হোক মন্দ হোক।’ 

সাবেক এমপি বদি বলেন, ‘নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে মানুষকে বিভ্রান্ত করছে এবং আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে নুরুল আলম।’

ইয়াবার বিরুদ্ধে প্রতিবাদ করায় সকল ইয়াবা কারবারিরা উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের পক্ষে কাজ করছেন তারা। এদেশের জনগণ ভোটের মাধ্যমে ইয়াবা কারবারিদের প্রতিরোধ করবেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বিভিন্নভাবে গুলি এবং আটকে রাখার নামে গুজব ছড়িয়ে মানুষদের মাঝে বিভ্রান্তি ও অপপ্রচার চালাচ্ছে পাশাপাশি আসন্ন উপজেলা নির্বাচনে টেকনাফের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে উঠেপড়ে লেগেছে। উপজেলাবাসী আগামী ২৯ মে ভোটের মাধ্যমে এই অপপ্রচারকারীদের উচিত জবাব দিবে।

মন্তব্য করুন