সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪, ০৮:২৫ পিএম

অনলাইন সংস্করণ

নির্বাচন কমিশনার আহসান হাবিব খান

জনগণ যাকে চাবেন, তিনিই নির্বাচিত হবেন

ছবি: রূপালী বাংলাদেশ

বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো: আহসান হাবিব খান (অবঃ) বলেছেন, কে কোন দলের প্রার্থী এটা বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণ যাকে চাবেন, ভোট তিনিই পাবেন, তিনিই নির্বাচিত হবেন, তিনিই জনপ্রতিনিধি হবেন।

আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার, আইন শৃংখলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও উপজেলা নির্বাচনে অংশ গ্রহনকারী প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মতবিনিময় শেষে জেলা প্রশাসক চত্বরে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এজন্য মাঠ পর্যায়ের সরকারী কর্মকর্তাদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণের সুযোগ নেই।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, যশোর জেলা প্রশাসক আবরাউল হাসান মজুমদার, সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মতিউর রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার,সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম, যশোর নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মোঃ আনিসুর রহমানসহ সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার, আইন সৃঙ্খলা রক্ষা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা।

মন্তব্য করুন