জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪, ০৩:৫২ পিএম

অনলাইন সংস্করণ

জয়পুরহাটে কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবি, তিনজন গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

জয়পুরহাটে আরিফুল ইসলাম আরিফ (১৭) নামে এক কিশোরকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় তিন অপহরণকারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পাঁচবিবি উপজেলার ভেড়ার চড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়, উদ্ধার করা হয় অপহৃত কিশোরকে। মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় র‌্যাব ক্যাম্প থেকে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গলাই মাগুড়া এলাকার আবুল কালামের ছেলে ওসমান গনী, ওলিউল হোসেনের ছেলে মোঃ নাইম হোসেন ফয়াসাল ও আব্দুর রহিমের ছেলে আশিক ইকবাল।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক জানান, গত ২৮ এপ্রিল বিকেলে পাঁচবিবি উপজেলার বরণ গ্রামের আলী জানের ছেলে আরিফুল ইসলাম আরিফ আটাপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচনের ফলাফল জানতে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে যান। পরে অপহরণকারীরা আরিফকে মুখ, হাত-পা ও চোখ বেধে ভেড়ার চড়া নামক নির্জন জঙ্গলে নিয়ে যায়। এরপর সেখানে ঘুমের ঔষুধ সেবন করিয়ে মুখে টেপ ও গামছা পেচিয়ে আটকিয়ে রেখে বিভিন্নভাবে শারিরীক নির্যাতন করে।

পরে আরিফের পরিবার আরিফকে ফোন করলে অপরিচিত একজন মোবাইল ফোন রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। ১০ লক্ষ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন। পরবর্তীতে ২৯ এপ্রিল ভিকটিমের বাবা পাঁচবিবি থানা ও জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অপহৃত আরিফকে উদ্ধারসহ অপহরণ মূলহোতা ওসমান ও সহযোগী নাইম ও আশিককে গ্রেপ্তার করে র‌্যাব।

 

মন্তব্য করুন