ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৫ জুন, ২০২৪, ১১:৫৮ পিএম

অনলাইন সংস্করণ

ঝিনাইদহে ইয়াবাসহ মাদক কারবারি আটক

ছবি: রূপালী বাংলাদেশ

ঝিনাইদহে মাদক অভিযান চালিয়ে ২৭০ পিস এক ব্যক্তিকে আটক করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ।

আজ শনিবার (১৫ জুন) দুপুরে ঝিনাইদহ—যশোর মহাসড়কে মহারাজপুর ইউনিয়নের দোকান ঘর নামক স্থান থেকে মোস্তফা বাবু (৪০) নামের এই মাদক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মোস্তফা বাবু শহরের কাঞ্চননগর এলাকার গোলাম মোস্তফার ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানা পুলিশ খবর পায়, ভারতীয় অবৈধ ইয়াবা ট্যাবলেট শহরের বিভিন্ন স্থানে বিক্রি করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে এক যুবক শহরে আসবে। উক্ত সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ—যশোর মহাসড়কের দোকান ঘর নামক স্থানে পুলিশ চেক পোস্ট বসিয়ে সড়কের উপর হতে তল্লাশি করে ২৭০ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবস্থায় আসামি মোস্তফা বাবুকে আটক করে। সেসময় তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানায়, সদর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান ঘর নামক স্থান থেকে মোস্তফা বাবু নামের এক ব্যক্তির দেহ তল্লাশি করে ২৭০ পিস ইয়াবা উদ্ধারসহ আটক করে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বিশেষ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন