টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১ মে, ২০২৪, ০৪:০৮ পিএম

অনলাইন সংস্করণ

টেকনাফে চাঞ্চল্যকর রফিক হত্যার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফ থানাধীন বরইতলী এলাকায় অভিযান পরিচালনা করে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার এজাহারনামীয় আসামী ও আরসা সন্ত্রাসী আব্দুল আমিনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতার আসামী হলেন, উখিয়া উপজেলার তাজনিমারখোলার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-জি/৩ এর আবু বক্করের ছেলে আব্দুল আমিন (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) 

 তিনি জানান, এরই ধারাবাহিকতায় উখিয়া থানার মামলা নং-৫৩/১৫৮ তাং ২৩/০৩/২০২  ধারা-১৪৩/১৪৪/৪৪৭/৪৪৮৪০৭/৩২৬/৪২৭/৩০২/৩৪ পেনাল কোড মোতাবেক চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে, উক্ত মামলার আসামী আব্দুল আমিন টেকনাফ সদরের বরইতলী এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। 

এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার এজাহার নামীয় আসামী ও আরসা সন্ত্রাসী আব্দুল আমিন (২২) কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উক্ত মামলার এজাহারভুক্ত আসামী এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়। 

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন