ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪, ০৩:১৮ পিএম

অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ৪

ছবি সংগৃহীত

ঠাকুরগাঁও পুলিশ পৃথক অভিযান চালিয়ে  ২৭০ পিচ ট্যাপেন্টাডোল, ট্যাবলেট, ৬ বোতল ফেন্সিডিল, ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সোমবার পুলিশ দিনব্যাপি এসব অভিযান চালায়।

পীরগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ভোমরাদহ ইউপির অন্তর্গত সেনুয়া কামাত পাড়া গ্রামস্থ জনৈক মোঃ ওবায়দুর রহমানের বাড়ির পশ্চিম পাশের কবরস্থান থেকে ২৫০ (দুইশত পঞ্চাশ) পিচ ট্যাপেন্টাডোল উদ্ধার করেছে। এ সময় পুলিশ  মোঃ শরিফুল ইসলাম, পিতা- মৃত বুধু মোহাম্মদ, গ্রাম- সেনুয়া জামাত পাড়া, উপজেলা/ থানা-পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করে। এ ঘটনায়  পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


একইদিন ঠাকুরগাঁও সদর থানা পুলিশ  জগন্নাথপু ইউপির অন্তর্গত সিংগিয়া সরকারপাড়া গ্রামস্থ জনৈক মোঃ মানিক মিয়ার বাড়ীর দক্ষিণে কাঁচা রাস্তার উপর থেকে ২০ (বিশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করে। এ সময় মোঃ আব্দুল মালেক(২৫), পিতা- মোঃ আব্দুল হান্নান, মাতা- মোছাঃ আলেয়া বেগম, স্থায়ী: সাং- সিংগিয়া (সরকারপাড়া), উপজেলা/থানা- ঠাকুরগাঁও সদর, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

একইদিন রুহিয়া থানা পুলিশ ১ নং রুহিয়া ইউপির অন্তর্গত ঘনিবিষ্টপুর মৌজাস্থ আবেদপাড়া গ্রামস্থ জনৈক মোঃ আব্দুস সাত্তার (৩০), এর মুদিখানা দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১০০ (একশত) গ্রাম  শুকনো গাঁজা উদ্ধার করে।এ সময় পুলিশ মোঃ নুরজামান আরাফাত ওরফে টুকলু (২৬), পিতা- মোঃ রফিকুল ইসলাম, স্থায়ী: গ্রাম- ঘনি মহেষপুর (প্রধানপাড়া), উপজেলা/থানা- রুহিয়া, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


অপরদিকে ১নং রুহিয়া ইউপির অন্তর্গত মধ্য কুজিশহর ভাঙ্গা কোর্য়াটার পাড়ার বাসিন্দা জনৈক মোঃ মহসীন আলী (২৮), পিতা- পইমউদ্দীন এর গালামালের দোকানের সামনে রুহিয়া থেকে আটোয়ারী গামী পাকা রাস্তার উপর থেকে ০৬ (ছয়) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় পুলিশ মোঃ সোহরাব হোসেন (২৩), পিতা- মোঃ হামিরুল ইসলাম, স্থায়ী: গ্রাম- বোধগাঁও মাদ্রাসাপাড়া, উপজেলা/থানা-আটোয়ারী, জেল-পঞ্চগড়কে গ্রেফতার করে। এ ঘটনায়  বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক একটি মামলা দায়ের করা হয়।

জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান,অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে। যে কোন মূল্যে এই জেলাকে মাদকমুক্ত করা হবে।

মন্তব্য করুন