বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪, ১০:২২ পিএম

অনলাইন সংস্করণ

ধুনটে স্বপ্নসেবার সভাপতি সাইফুল, সম্পাদক সাজ্জাদ

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার ধুনটে সমাজ সেবামূলক সংগঠনের স্বপ্নসেবার কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা সাইফুল ইসলামকে পুনরায় সভাপতি ও প্রতিষ্ঠাতা সাজ্জাদ হোসেনকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বপ্নসেবা সমাজসেবামূলক সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে প্রতিবন্ধীদের নানা ভাবে সহযোগিতাসহ সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে সংগঠনটি ভুমিকা রেখে যাচ্ছে।

নতুন কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি রাকিবুল হাসান রাজু, আনোয়ার হোসেন, সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সজল আহমেদ, হাফিজুর রহমান, আবু হানিফ আল- ইমরান, মাসুদ রানা, সাংগাঠনিক সম্পাদক মাসুদ রানা, সহ সাংগাঠনিক সম্পাদক শাহরিয়ার আলম স্বাধীন, রবিউল ইসলাম তুহিন, মুকুল হোসেন, দপ্তর সম্পাদক এস এম আরিফুল আমিন, উপ দপ্তর সম্পাদক মমিন মন্ডল, প্রচার সম্পাদক আব্দুল কাইয়ুম আকাশ, সহ প্রচার সম্পাদক শাহীন শেখ, প্রধান হিসাব রক্ষক আব্দুর রহমান, সহ হিসাব রক্ষক রিপন মন্ডল, গণমাধ্যম ও ডিজিটাল উপ কমিটির সমন্বয়ক আশরাফুল ইসলাম সুমন, সদস্য নিত্যানন্দ শীল, রাসেল, ক্রীড়া সম্পাদক আলম হাসান, সহ ক্রীড়া সম্পাদক তাজবিউল হাসান মুরাদ, অনুষ্ঠান আয়োজক উপ কমিটির সমন্বয়ক মোহাম্মাদ মাহমুদুল হাসান, সদস্য আশার আলো, কাউছার আহমেদ, রাতুল হাসান, শুভ আহমেদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, সাহিত্য সাময়িকী সম্পাদক রাজিবুজ্জামান রাজিব, কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা, রাসেল রানা, প্রান্ত শুভ ও জাকির হাসান বাবু।

মন্তব্য করুন