দেলোয়ার হোসেইন মোল্লা, আড়াইহাজার

প্রকাশিত: ১ মে, ২০২৪, ১২:৫৮ এ এম

অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন আহসান উল্লাহ

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন আহসান উল্লাহ। ছবি সংগৃহীত

আবারও শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসান উল্লাহ। মঙ্গলবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল ওসি আহসান উল্লাহর হাতে ক্রেস্ট তুলে দেন ।

মাত্র কয়েক মাসেই আড়াইহাজার থানার ডাকাত ও মাদক প্রতিরোধে বিশেষ অবদান রাখায় আড়াইহাজার উপজেলার সর্বস্তরের সাধারন মানুষের প্রিয় পাত্রে পরিণত হন ওসি আহসানউল্লাহ। সাধারন মানুষের মুখে এখন একটাই আলোচনা পুলিশ ইচ্ছে করলে সব মাদক নির্মূল করা যে সম্ভব আহসান সাহেব  তার উজ্জল দৃষ্টান্ত। আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় মোহাম্মদ আহসান উল্লাহকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার দেয়া হয়।

জানা গেছে, আড়াইহাজার থানা এলাকাটি একসময় ডাকাত ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। গত ৯ অক্টোবর ২০২৩ সালে তিনি আড়াইহাজার থানায় যোগদান করার পর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী,মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়।

উদ্ধার করা হয় কয়েক হাজার টাকার মাদক ও ডাকাতি অস্ত্র। এরই মধ্যে গত মার্চ মাসে ৭৩ কেজি গাঁজা, ১৫০ পিছ ইয়াবা, ১৫০০ পুড়িয়া হেরোইন, ৫০ লিটার চোরাইমদ, ১২ টি চোরাই অটো রিকশা উদ্ধার, অপহরনের ভিকটিম উদ্ধার ৩ জন, হারানো ২২ টি মোবাইল ফোন উদ্ধার সহ মোট ১১৭ জন ওয়ারেন্টভুক্ত মাদক ও জুয়ার আসামী গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও শীর্ষ তালিকাভুক্ত মাদকের সম্রাট বালিয়াপাড়ার সোহেল মেম্বারসহ তার পিতাকে গ্রেফতার করে সফলতা অর্জন করেছেন। এর আগেও ২৮ মার্চ ওসি মোহাম্মদ আহসান উল্লাহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন।


এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ বলেন, মহান রাব্বুল আলামিনের কাছে আমি কৃতজ্ঞতা জানাই। সেই সাথে ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল স্যারকে আমাকে মূল্যায়ন করার জন্য।


তিনি বলেন, এ অর্জন শুধু আমার একার নয়,এ অর্জন আড়াইহাজার থানার সকল পুলিশ সদস্যদের,সকলের সহায়তায় আমি আজ এখানে এসেছি।

বিভিন্ন বিষয়ে আমি আড়াইহাজারবাসী ও বিভিন্ন গণমাধ্যমকর্মীদের থেকে যথেষ্ঠ সহযোগিতা পেয়েছি। তাই আমি সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং সেই সাথে সকলের নিকট দোয়া কামনা করছি যেন ভবিষ্যতে আরও সুফল অর্জন করতে পারি।

মন্তব্য করুন