ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২৪, ০২:৪৫ এ এম

অনলাইন সংস্করণ

ফেনীতে অটোরিকশা থেকে পড়ে ভিক্ষুক নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

ফেনীতে চলন্ত সিএনজিচালিত অটোরিকশা থেকে পড়ে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। তবে ৮ ঘণ্টা পেরিয়ে গেলেও তার নাম-ঠিকানা বা পরিচয় এখনো জানা যায়নি। রবিবার দুপুর ১টার দিকে ফেনী-ছাগলনাইয়া সড়কের পাঠাননগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য তার লাশ ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, রবিবার দুপুর আনুমানিক ১টার দিকে ফেনী শহরের কলেজ রোড থেকে ছাগলনাইয়া যাওয়ার উদ্দেশ্যে সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন ওই বৃদ্ধ। তিনি অটোরিকশা চালকের পাশের আসনে বসা ছিলেন।

এ সময় তিনি বারবার ঝিমাতে থাকেন। চালক তাঁকে একাধিকবার ঝিমাতে নিষেধ করলেও ওই বৃদ্ধ তা নিয়ন্ত্রণ করতে পারেননি। এক পর্যায়ে অটোরিকশাটি ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর এলাকায় পৌঁছালে হঠাৎ অটোরিকশা থেকে সড়কের ওপর পড়ে যান ওই বৃদ্ধ। পরে অন্য যাত্রীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শর্য্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। পাঠাননগর এলাকার লোকজন বৃদ্ধকে ভিক্ষুক বলে শনাক্ত করেন। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। 

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান ইমাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে নিহত বৃদ্ধ একজন দরিদ্র মানুষ। আর্থিক সাহায্যের উদ্দেশ্যে অন্যদিনের মতো তিনি ছাগলনাইয়া যাচ্ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন