ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ২ মে, ২০২৪, ০৬:৩৬ পিএম

অনলাইন সংস্করণ

ফেনীতে বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

ফেনীতে ২৪ বোতল বিয়ার পরিবহনের সময় এক যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে ফেনী-নোয়াখালী সড়কের মাতুভূঞা ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করে দাগনভূঞা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা ওমর ফারুক
দাগনভূঞা সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের আবদুল হাই’র পুত্র। সে দাগনভূঞা উপজেলার ৬নং সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি। একই ঘটনায় সিএনজি অটোরিকশা চালক সোলায়মানকেও গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত ফারুক বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে বিয়ার দাগনভূঞায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে দাগনভূঞা থানার পুলিশ ফেনী-নোয়াখালী সড়কের মাতুভূঞা ব্রিজ সংলগ্ন স্থানে অবস্থান নেন। এসময় তাকে বহনকারী অটোরিকশা তল্লাশি করে ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয়। এ ঘটনায় ফারুক ও সিএনজি অটোরিকশা চালক মোঃ সোলায়মানকে গ্রেপ্তার করে। চালক সোলায়মান সদর ইউনিয়নের একই গ্রামের সুলতান আহমদের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল হাসিম জানান, বিয়ার উদ্ধারের ঘটনায় ফারুক ও সোলায়মানকে গ্রেপ্তার ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয় এবং পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্র্র্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। বিকেলে তদের আদালতে সোপর্দ করা হবে।

 

মন্তব্য করুন