বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ১০:০০ পিএম

অনলাইন সংস্করণ

বগুড়ায় ভিক্ষুকের প্রাণ কেড়ে নিল ট্রাক, গৃহবধূর আত্মহত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় এক ভিক্ষুক ও গলায় ফাঁস দিয়ে বাকপ্রতিবন্ধী গৃহবধূ আত্মহত্যা করেছে। পৃথক ঘটনাস্থল থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১০ মে) সন্ধ‌্যা সাড়ে ৭টার দিকে শেরপুর বাসস্ট্যান্ডের ফলপট্টি এলাকায় মহাসড়ক পারাপারের সময় চলন্ত ট্রাকের চাপায় অজ্ঞাত নারী (৪৬) ভিক্ষুক ঘটনাস্থলেই নিহত হন। তিনি নিয়মিত বাসস্ট্যান্ড এলাকায় ভিক্ষা করতেন এবং রাতে করতোয়া মার্কেটের সামনে ঘুমাতেন বলে জানিয়েছেন স্থানীয়রা। 

ঘটনার সময় ওই নারী সড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে করতোয়া মার্কেটের দিকে যাচ্ছিলেন। সড়ক পারাপারের সময় ঢাকাগামী অজ্ঞাত ট্রাক তাকে চাপা দেয়। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাশেম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাক নিয়ে চালক-হেলপার পালিয়ে গেছে।  

এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে মুন্নিয়ারা (২০) নামের বাকপ্রতিবন্ধী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের মোমিনপুর গ্রামের মকবুল হোসেনের কন্যা। 

জানা গেছে, এক বছরপূর্বে তার বিয়ে হয়। গত ঈদের মধ্যে বাবার বাড়িতে গিয়ে সেখানেই থাকতেন। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। পরিবারের সকলের অজান্তে ঘরের সেলিং ফ্যানের সঙ্গে নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। 

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন