রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ৯ জুন, ২০২৪, ০৯:৫৭ পিএম

অনলাইন সংস্করণ

মতিঝিলে প্রকাশ্যে এক ব্যক্তিকে অপহরণ, পিস্তল হাতে ছুটছেন আরকেজন

ছবি: রূপালী বাংলাদেশ

রাজধানীর মতিঝিলে জমি নিয়ে বিরোধের জের ধরে এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ ও ফাঁকা গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। আজ রোববার দুপুরে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের পেছনের এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, এই ঘটনার একাধিক সিসি ক্যামেরার
ফুটেজ পাওয়া গেছে।

জানা যায়, একটি জমি নিয়ে আবাসন ব্যবসায়ী মহিউদ্দিন ও মো. রাজুর মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। সেই বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, এক গ্রুপের লোকজন সাদা প্রাইভেট কারে নিয়ে একটি দোকানের সামনে গিয়ে থামে। গাড়ি থেকে বেরিয়ে কয়েকজন ব্যক্তি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে মারধর করে গাড়িতে তুলে নিয়ে চলে যান। আরেকটি ফুটেজে দেখা যায়, ওই গাড়ির পেছনে দৌড়াচ্ছেন অন্য আরেক ব্যক্তি। যার হাতে পিস্তল রয়েছে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিরোধপূর্ণ জমিতে এক পক্ষ ভবন নির্মাণের কাজ করছিল। রোববার প্রতিপক্ষ গিয়ে কাজে বাধা দিলে ফাঁকা গুলি ছোড়া হয়। প্রাথমিকভাবে জেনেছি, যে পিস্তল দিয়ে গুলি ছোড়া হয়েছে, সেটি মো. রাজুর নামে লাইসেন্স করা। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। তবে কে কাকে অপহরণ করেছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন