রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০ মে, ২০২৪, ০৫:৩০ পিএম

অনলাইন সংস্করণ

শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া পুরস্কার তুলে দিলেন সেনাবাহিনী বাঘাইহাট জোন

ছবি: রূপালী বাংলাদেশ

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের সাজেক অদ্বীতি পাবলিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া পুরুস্কার  বিতরণ করা হয়। 

সোমবার  সকাল ১০টায় সাজেক অদ্বিতী পাবলিক স্কুলে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ২০২৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাজেক অদ্বিতী পাবলিক স্কুলের সভাপতি ক্যাপ্টেন তানভীর আহমেদ খাঁন, ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ৬ ইষ্ট বেঙ্গল, বাঘাইহাট জোন এর সভাপতিত্বে, বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দিলেন প্রধান অতিথি লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন, পিএসসি, অধিনায়ক ৬-ইষ্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার।

এছাড়াও পুরুস্কার বিতরণীয় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, মোঃ শাহাদাৎ হোসেন, সাজেক অদ্বিতী পাবলিক স্কুল প্রধান শিক্ষক। ৩৬নং সাজেক ইউনিয়নের (সাবেক) চেয়ারম্যান নেলসন চাকমা (নয়ন), স্কুল পরিচালনা কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা (কালা কচু), ৪,৫,ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার সুমিতা রানী চাকমা, স্কুল পরিচালনা কমিটির সদস্য ও বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী ও আওয়ামী লীগ সদস্য এবং কাঠ মালিক সমিতি সভাপতি আনোয়ার হোসেন পিচ্চিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ স্কুলের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকগণ এবং ছাত্রছাত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ভবিষ্যতে শিক্ষার পাশাপাশি ক্রিড়া অনুষ্ঠান আরো সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে সকল ধরনের সহযোগিতা ও পাশে থাকার আশ্বাস ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি করেন জোন কমান্ডার বাঘাইহাট জোন।

মন্তব্য করুন