শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুলাই, ২০২৪, ১০:১৪ পিএম

অনলাইন সংস্করণ

শ্রীমঙ্গলে বিভিন্ন সড়কে রোড ডিভাইডার স্থাপণ

ছবি: রূপালী বাংলাদেশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পর্যটকদের  যাতায়াতের প্রধান সড়ক হল পৌর শহরের ভানুগাছ রোড, স্টেশন রোড এবং চৌমুহনা এলাকা। এসব সড়কেই প্রায় সময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে পৌর কর্তৃপক্ষ এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন সময় বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করা হয়।

পৌর প্রশাসন এবং শ্রীমঙ্গল পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে যানজট নিরসনে নেওয়া হচ্ছে নতুন নতুন উদ্যোগ। তারই অংশ হিসেবে পর্যটক ও সকল পর্যায়ের জনসাধারণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে শহরের জনগুরুত্বপূর্ণ ও যানজট প্রবন এলাকায় বসানো হচ্ছে রোড ডিভাইডার।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে সরেজমিনে গিয়ে শহরের ভানুগাছ সড়কের রেলগেট এলাকায় দেখা যায় সড়কে রোড ডিভাইডার স্থাপন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায়, শ্রীমঙ্গল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও লেমন গার্ডেন রিসোর্ট এর স্বত্বাধিকারী মো. সেলিম মিয়া,  ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) অমিতাভ শেখর চৌধুরী, মো. মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম প্রমুখ। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে শ্রীমঙ্গল শহরে যানজট নিরসনের লক্ষ্যে শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান লেমন গার্ডেন রিসোর্ট এর পক্ষ থেকে অর্ধশত রোড ডিভাইডার কোন দেওয়া হয়েছে।

মন্তব্য করুন