বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৫ জুন, ২০২৪, ০৭:১৮ পিএম

অনলাইন সংস্করণ

সালাম করতে গেলে শুভকে বুকে টেনে নিলেন শাকিব

ছবি: সংগৃহীত

ঈদে মুক্তি পাওয়া তুফান সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। অভিনয় করেছেন শাকিব খানসহ অনেকেই। এরইমধ্যে ছবিটি নিয়ে শাকিব ভক্তরা উচ্ছসিত। হলে হলে ভিড় দেখা যাচ্ছে।

তাই দর্শকদের ভালোবাসার জানান দিতে গতকাল বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলন শাকিব খান। ছিলেন, শোবিজের অনেক পরিচিত মুখও। শো শুরুর আগে অভিনেতা আজিজুল হাকিমের সঙ্গে কথা বলছিলেন শাকিব খান।

এমন সময়ে হুট করে আরেক নায়ক আরিফিন শুভ এসে হাজির। কেমন আছেন ভাই, বলেই পা ছুঁয়ে সালাম করতে উদ্যত হোন এই নায়ক। অপ্রস্তুত হয়ে পড়েন শাকিব। দ্রুত শুভকে টেনে তুলে বুকে জড়িয়ে ধরেন।

তাদের এই আনন্দঘন দৃশ্য ধারণ করে অসংখ্যা ক্যামেরা।

তারপর থেকে এই ঘটনা আজ রীতিমত ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। গতকাল রাজধানীর স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় ‘তুফান’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সেখানেই এই ঘটনা ঘটে।

শুভ সেখানে ‘নূর’ লেখা কালো রঙ্গের টিশার্টে  হাজির হোন শুভ।

ঘড়িতে সময় তখন ৮টার আশেপাশে।  শাকিবের সিনেমার প্রদর্শনীতে শুভর এমন আগমনে বেশ অবাক উপস্থিত অতিথিরা। কারণটা হচ্ছে, এর আগে এমনটা হয়নি বাংলা সিনেমায়। শো শেষে আরিফিন শুভও জানিয়েছেন, এবারই প্রথম শাকিব ও তিনি একসঙ্গে সিনেমা উপভোগ করেছেন।

‘তুফান’ দেখে আরিফিন শুভ উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন, ‘দেশের সুপারস্টারকে ঠিকঠাক মত ব্যবহার করছেন রায়হান রাফি। এমন শাকিব ভাইকে আগে দেখা যায়নি। আমরা এমন শাকিব ভাইকেই নিয়মিত পর্দায় চেয়েছি, এবার সেটি রাফি করে দেখালেন। ’

চঞ্চল সম্পর্কে এই অভিনেতা বলেন, ‘চঞ্চল দাদা যতক্ষণ স্ক্রিণে ছিলেন বরাবরের মতই মুগ্ধ করেছেন; নাবিলার ক্যামব্যাকও স্মরণীয় হয়ে থাকল। গানগুলোও বেশ হয়েছে।’

নূর লেখা টিশার্ট দেখে শুভর কাছে এর রহস্য জানতে চাওয়া হয়। নায়ক জানিয়েছেন, দ্রুতই মুক্তি পাচ্ছে তাঁর ‘নূর’ সিনেমা। এ সময় শুভর পাশে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা ঐশীও। ‘নূর’ সিনেমা পরিচালনা করেছেন রায়হান রাফি।

 

মন্তব্য করুন