বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১১ মে, ২০২৪, ১২:৪১ পিএম

অনলাইন সংস্করণ

৬৪ জেলার মধ্যে বান্দরবান সেরা জেলা হবে: বীর বাহাদুর

ছবি: রূপালী বাংলাদেশ

বর্তমান সরকার আন্তরিক বলে বান্দরবানে চেহারা আগে থেকে পরিবর্তন হয়ে গেছে। সাতটি উপজেলার ৩৪ ইউনিয়নের ব্রিজ, সড়ক, শিক্ষা প্রতিষ্ঠানসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। তাছাড়া তিন পার্বত্য জেলার মধ্যে বান্দরবানে ১২টি জাতি গোষ্ঠি বসবাস করছে বলে একে অপরের প্রতি এখনো সম্প্রীতি বন্ধন রয়েছে। এই উন্নয়নের পাশাপাশি পর্যটন দিকে নজর দিচ্ছি যাতে করে এই এলাকার মানুষের জীবনের মান উন্নয়নের প্রসার ঘটে। তাই বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে বান্দরবান সেরা জেলা হিসেবে পরিনত করা হবে বলে দাবী রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি ।

শনিবার (১১ মে) সকালে বাসষ্টেশন বায়তুশ শরফ জামে মসজিদ দ্বিতীয় তলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তিনি এসব কথা বলেন।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড অর্থায়নের ৪০ লক্ষ টাকার ব্যায়ে বায়তুশ শরফ জামে মসজিদ দ্বিতীয় তলা ভবন  উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি। 

বীর বাহাদুর উশৈসিং বলেন, জনগন যাদের উপর নির্ভর করবে এবং যাকে মনোনীত করবে তিনি নির্বাচিত হবে। এখানে কোন দলের প্রার্থী হয়ে কাজ করবে এমন সুযোগ নাই । তাছাড়া জনগনের রায় পেয়ে যারা নির্বাচিত হয়েছেন তারাই সকল ক্ষমতার উচ্চতর জনগনের রায়।

অনুষ্ঠানে পৌরসভা মেয়র শামসুল ইসলাম, বায়তুশ শরফ মসজিদ কমপ্লেক্স সভাপতি ও সদর উপজেলার পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছির বীন আরাফাত, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ, প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

মন্তব্য করুন