ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

তামান্নার নাচের প্রশংসায় নেটাগরিক

রুপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৭:৩৬ পিএম

তামান্নার নাচের প্রশংসায় নেটাগরিক

তামান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত

এই মুহূর্তে সমাজমাধ্যমে রাজত্ব করছে যে গানটি, সেটি বলিউডের। ভাষা হিন্দি। কিন্তু কণ্ঠ বাঙালির। ‘আজ কি রাত’—সবুজ পোশাকে ঈষৎ পৃথুল শরীরে হিল্লোল তুলে নাচছেন তমান্না ভাটিয়া। গত দু’বছর ধরেই তমান্নার নাচে মজে রয়েছে নেট দুনিয়া। নতুন নাচেরও প্রশংসা করছেন নেটাগরিক।

এই মুহূর্তে ভারতের ইউটিউবে প্রথম স্থানে রয়েছে ‘স্ত্রী ২’ সিনেমার এই গান। দর্শক-শ্রোতা সবচেয়ে বেশি বাজাচ্ছেন এই গান। ক্যামেরার সামনে তমান্নাকে দেখা যাচ্ছে। কিন্তু এরই মধ্যে খোঁজ পড়েছে নেপথ্য কণ্ঠের! তিনি কলকাতার মেয়ে মধুবন্তী বাগচি।

দীর্ঘ দিন ধরেই বাংলা সঙ্গীত জগৎ তাকে চেনে। বেশ কিছু বাংলা সিনেমাতে প্লেব্যাক করেছেন। ‘মিতিন মাসি’ থেকে ‘শুধু তোমারই জন্যে’র মতো সিনেমা রয়েছে এর মধ্যে। এখন মাতোয়ারা বলিউড। তবে ‘স্ত্রী ২’-ই প্রথম নয়। সম্প্রতি তার গাওয়া আরও একটি গান সাড়া ফেলেছে।

কণ্ঠশিল্পী মধুবন্তী বাগচি। ছবি: সংগৃহীত

সেটি ‘হীরামন্ডি’ সিরিজের ‘নজরিয়া কি মারি’। কিন্তু ‘আজ কি রাত’ই মধুবন্তীর এত বছরের সঙ্গীত জীবনে সবচেয়ে বড় ‘হিট’, সেটা মানছেন গায়িকা নিজেও। এমন সাফল্যের পর সংবাদমাধ্যমে নিজের অনুভূতি ভাগ করে নিলেন মধুবন্তী।

তিনি বলেন, ‘আমার সঙ্গীত জীবনে এটি প্রথমবার এমন ঘটল। গানটা যে শুধু সব জায়গা ‘ট্রেন্ড’ করছে তেমনটা নয়, বরং সারাদেশ থেকে বহু মানুষ মেসেজ করছেন, মন্তব্য করছেন আমাকে ট্যাগ করে। এ এক দারুণ অনুভূতি।’

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!