ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

৫ বছর পর আসছে অপূর্বর নাটক

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৫:৪৪ পিএম

৫ বছর পর আসছে অপূর্বর নাটক

জিয়াউল ফারুক অপূর্ব। ছবি: সংগৃহীত

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। একক নাটকেই তাকে বেশি দেখা যায়। কালেভদ্রে দেখা যায় ধারাবাহিক নাটকে। তার অভিনীত পাঁচ বছর আগের করা একটি ধারাবাহিক নাটক শিগগিরই প্রচারে আসছে।

ধারাবাহিকটির নাম ‘নীল ঘূর্ণি’। এতে অপূর্বর সহশিল্পী জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এতে দুটি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। একটি আন্ডারওয়ার্ল্ডের ডন অন্যটি সহজ সরল যুবকের চরিত্রে।

বাস্তব জীবনে অপূর্ব সাদামাটা এবং পর্দায় রোমান্টিক নায়কের চরিত্রে দেখা গেলেও এবার এই ধারাবাহিকে ব্যতিক্রম দুটি চরিত্রে হাজির হচ্ছেন। গল্পে দেখা যাবে, বাদল আন্ডারওয়ার্ল্ডের অঘোষিত ডন। সম্প্রতি সে তার পার্টনার আয়ানকে বিশ্বাসঘাতকতার দায়ে খুন করেছে। তাকে একদিকে খুঁজছে আয়ানের লোক অন্যদিকে, খুঁজছে প্রশাসন। খবর রয়েছে ঢাকা ছেড়ে বাদল কক্সবাজার গা ঢাকা দিয়েছে। সেখানে ঘটে নাটকীয় আরেকটি ঘটনা। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১৪ আগস্ট থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় ‘নীল ঘূর্ণি’ নামের  ধারাবাহিক নাটকটি প্রচার শুরু হবে বেসরকারি টেলিভিশন আরটিভিতে। এতে আরও রয়েছেন সাজু খাদেম, আরফান আহমেদ, এ্যানি প্রমুখ অভিনয় করেছেন।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!