ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বড় ঘোষণা দেবের, রুক্মিণী বললেন ‘হট’

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০২:৫২ পিএম

বড় ঘোষণা দেবের, রুক্মিণী বললেন ‘হট’

দেব ও রুক্মিণী। ছবি: সংগৃহীত

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দেব ও রুক্মিণী মৈত্র। তাদের সম্পর্কের কথা সবার জানা। সম্প্রতি তারা বেড়াতে গিয়েছেন। তবে মন পড়ে রয়েছে কাজে। তাই তো বেড়াতে গিয়ে বড় ঘোষণা করেই দিলেন দেব। বালিতে লিখে ফাঁস করে দিলেন ‘গোপন কথাটি’। তাতেই আবার বিশেষ টিপ্পনি রুক্মিণী মৈত্রর। দেবের ‘পরাণ’ রুক্মিণী মৈত্রর জন্যই ‘জ্বলিয়া যায়’, একথা এখন সবাই জানে।

অনেক দিন ধরেই দুজনের সম্পর্ক। কবে বিয়ে করবেন? এই প্রত্যাশায় অনুরাগীরা। তবে এদিন বিয়ে বা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনও ঘোষণা দেব করেননি। টলিপাড়ার সুপারস্টার নিজের ‘খাদান’ সিনেমা নিয়ে দিয়েছেন বড় আপডেট।

অনেকদিন ধরেই দেবের ‘খাদান’ সিনেমার অপেক্ষায় দর্শকরা। এই সিনেমাতে আবার যিশু সেনগুপ্তও রয়েছে। আগামী ১৪ আগস্ট সকালে সিনেমার টিজার প্রকাশ করা হবে। বেড়াতে গিয়ে এই ঘোষণাই করলেন দেব। তাও আবার বালিতে লিখে। দেবের এই পোস্টের কমেন্ট বক্সেই রুক্মিণী ‘খাদান’ হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘প্রচারের এই কায়দা একটু ক্যাজুয়াল..তবে বেশ কুল...সরি! আমি বলতে চাইছি বেশ ‘হট’।’

একদিকে পাহাড়, অন্যদিকে বালি। তাতেই প্রশ্রয় পাচ্ছে সোনালি রোদ। এমনই জায়গায় ঘুরতে গিয়েছেন দেব ও রুক্মিণী। একসঙ্গে এখনও কোনও ছবি পোস্ট না করলেও একই জায়গা থেকে নানা ছবি শেয়ার করছেন দুই তারকা।

কোথায় বেড়াতে গিয়েছেন টলিউডের ‘প্রধান’ ও ‘বিনোদিনী’? এই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। তবে ছবি দেখে মনে হচ্ছে সৌদি আরবে ছুটি কাটাচ্ছেন দুজন। এলিফ্যান্ট রকের ছবিও শেয়ার করেছেন দেব।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!